Thank you for trying Sticky AMP!!

ধর্ষণ করতে গিয়ে পিটুনি খেল নারীদের হাতে

চট্টগ্রামের সীতাকুণ্ডে এক শিশুকে ধর্ষণের চেষ্টার সময় স্থানীয় নারীদের পিটুনির শিকার হয়েছেন আবুল হোসেন (৪০) নামের এক ব্যক্তি। তবে তাঁকে আটক করে রাখতে পারেননি তাঁরা।

আজ বুধবার বিকেলে এ ঘটনা ঘটে।

আজ বুধবার সন্ধ্যায় ওই শিশুর মা মামলা দায়েরের জন্য থানায় অবস্থান করছিলেন। এ সময় স্কুল পড়ুয়া ওই শিশুটির ইউনিফর্ম কাদায় মাখানো ছিল। শিশুটি ভয়ে কোনো কথা বলতে পারছিল না। সে স্থানীয় একটি কিন্ডার গার্টেনের পঞ্চম শ্রেণিতে পড়ে।

ওই ছাত্রীর মা প্রথম আলোকে বলেন, কিছুদিন ধরে চার সন্তানের বাবা আবুল হোসেন তাঁর মেয়েকে বিরক্ত করছিল। বিষয়টি জানার পর তিনি মেয়েকে স্কুলে আনা নেওয়া করেন। আজ ঘরে কাজ থাকায় বের হতে দেরি হয় তার। ততক্ষণে মেয়েটি স্কুল থেকে বাড়ির উদ্দেশ্যে রওনা দেয়। কিছু দূর আসার পর আবুল হোসেন জোর করে মেয়েটিকে ধানখেতের আলে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। এ সময় মেয়েটির চিৎকারে আশপাশ থেকে নারীরা গিয়ে আবুল হোসেনকে পিটুনি দেয়। তাঁকে আটকে রাখার চেষ্টা করেও ধরে রাখতে পারেননি।

সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বলেন, ঘটনাটি তিনি শুনেছেন। পুলিশকে তিনি দ্রুত আইনগত ব্যবস্থা নিতে বলেছেন। যেন তার এলাকায় এ ধরনের ঘটনা ঘটাতে কেউ সাহস না পায়।

সীতাকুণ্ড থানার পরিদর্শক (তদন্ত) শামীম শেখ প্রথম আলোকে বলেন, আসামিকে ধরতে পুলিশের একটি দলকে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।