Thank you for trying Sticky AMP!!

ধামরাইয়ে রোমানিয়ার নাগরিকের লাশ উদ্ধার

ছবিটি প্রতীকী

ঢাকার ধামরাইয়ে একটি শিল্পপ্রতিষ্ঠানের কটেজ থেকে রোমানিয়ার এক নাগরিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি ওই প্রতিষ্ঠানে চাকরি করতেন বলে পুলিশ জানিয়েছে।

ওই ব্যক্তির নাম নিকোলাই মেনিয়া (৫৯)। জার্মানির এফএসএ কোম্পনির অধীন টেকনিশিয়ান হিসেবে আকিজ ফুড অ্যান্ড বেভারেজে চাকরি করতেন তিনি।

পুলিশ জানায়, ধামরাইয়ের বারবারিয়া এলাকায় আকিজ ফুড অ্যান্ড বেভারেজ কোম্পনির ভেতরে বিদেশিদের থাকার জন্য একটি কটেজ রয়েছে। ওই কটেজের একটি কক্ষে থাকতেন নিকোলাই মেনিয়া। আজ সকালে নির্দিষ্ট সময়ে কর্মস্থলে না দেখে তাঁর এক সহকর্মী কটেজে গিয়ে তাঁকে মৃত অবস্থায় দেখতে পান। পরে তিনি বিষয়টি কর্তৃপক্ষকে জানালে কারখানার পক্ষ থেকে ধামরাই থানাকে অবহিত করা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠিয়ে দেয়। এর আগে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) ও পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) পৃথক দুইটি দল ঘটনাস্থল পরিদর্শন করে।

ধামরাই থানার পরিদর্শক (তদন্ত) দীপক চন্দ্র সাহা বলেন, প্রাথমিকভাবে মনে হচ্ছে তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। এ কারণে আপাতত থানায় একটি অপমৃত্যুর মামলা রুজু করা হবে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে।