Thank you for trying Sticky AMP!!

নওগাঁয় পুলিশের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' এক ব্যক্তি নিহত

প্রতীকী ছবি

নওগাঁর পোরশায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক ব্যক্তির মৃত্যু হয়েছে। নিহত ব্যক্তির নাম দেলোয়ার হোসেন (৪৭)। আজ মঙ্গলবার ভোরে উপজেলার ফকিরের মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত দেলোয়ার উপজেলার অনাতপুর গ্রামের বাসিন্দা। তাঁর বিরুদ্ধে পোরশা ও সাপাহার থানায় অস্ত্র ও ডাকাতির ছয়টি মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

পুলিশের ভাষ্য, অস্ত্র ও ডাকাতির ছয় মামলার আসামি এবং ডাকাতির মামলায় পাঁচ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি দেলোয়ার হোসেনকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গতকাল সোমবার রাত ৯টার দিকে উপজেলার নিতপুর এলাকা থেকে গ্রেপ্তার করে পোরশা থানার পুলিশ। তাঁর দলের অন্য সদস্যরা উপজেলার ফকিরের মোড় এলাকায় রাত ১২টার দিকে ডাকাতি করতে যাচ্ছে বলে তথ্য দেন দেলোয়ার। এরপর তাঁকে সঙ্গে নিয়ে ওই এলাকায় অভিযান চালায় পুলিশ। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে তাঁর সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। আত্মরক্ষার্থে পুলিশও গুলি চালায়। এই বন্দুকযুদ্ধের মধ্যে পড়ে দেলোয়ার গুলিবদ্ধ হন। পরে তাঁকে উদ্ধার করে পোরশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে দেলোয়ারকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পোরশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান জানান, দেলোয়ারের সহযোগীরা পালিয়ে যেতে সক্ষম হয়। তবে ঘটনাস্থল থেকে একটি পিস্তল, একটি হাঁসুয়া উদ্ধার করা হয়। এ ঘটনায় থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।