Thank you for trying Sticky AMP!!

নড়াইলে বাজার থেকে বাড়ি ফেরার পথে যুবক খুন

ধারালো অস্ত্রের আঘাতে খুন

নড়াইলের কালিয়া উপজেলায় দুর্বৃত্তদের হাতে যুবক খুন হয়েছেন। সোমবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার পেড়লী ইউনিয়নের জামরিলডাঙ্গা গ্রামে এই ঘটনা ঘটে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ তিনজনকে আটক করেছে।

নিহত ওই যুবকের নাম আরিফ খন্দকার। তিনি জামরিলডাঙ্গা গ্রামের মৃত নুর আলী খন্দকারের ছেলে ও পেড়লী ইউনিয়ন পরিষদ সদস্য ইরুপ খন্দকারের ভাই।

এলাকাবাসীর ভাষ্য, আরিফ সোমবার রাতে জামরিলডাঙ্গা বাজার থেকে বাড়ি ফিরছিলেন। জামরিলডাঙ্গা গ্রামের আলফু মিস্ত্রির বাড়ির কাছে পৌঁছালে আগে থেকে ওত পেতে থাকা দুর্বৃত্তরা তাঁকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে। একপর্যায়ে তিনি পাশের ডোবার পানিতে ঝাঁপ দেন। সেখান থেকে আলফু মিস্ত্রির বাড়িতে আশ্রয় নেন। খবর পেয়ে পরিবারের লোকজন গিয়ে গুরুতর আহত অবস্থায় আরিফকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম বলেন, দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের আঘাতে ওই যুবক খুনের ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করা হয়েছে। এলাকায় মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ। বর্তমানে এলাকার পরিস্থিতি শান্ত।