Thank you for trying Sticky AMP!!

পাওনা টাকা ফেরত চাওয়ায় তরুণকে কুপিয়ে হত্যা

প্রতীকী ছবি

নরসিংদী সদর উপজেলায় পাওনা টাকা ফেরত চাওয়ায় এক তরুণকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। উপজেলার হাজীপুরের হোসেনপুর গ্রামে আজ বৃহস্পতিবার রাত নয়টার দিকে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত তরুণের নাম হাবিবুর রহমান গাজী (২০)। তিনি ব্যাটারিচালিত অটোরিকশা চালাতেন। তিনি হোসেনপুর গ্রামের মাঝিপাড়া এলাকার আফতাব উদ্দিন গাজীর ছেলে।

পুলিশ ও নিহত হাবিবুরের পরিবারের সদস্যরা বলছেন, কিছুদিন আগে হাবিবের কাছ থেকে এক হাজার টাকা ধার নেন প্রতিবেশী নূর ইসলামের ছেলে কামাল মিয়া। বৃহস্পতিবার বিকেলে হাবিব তাঁর ব্যাটারিচালিত অটোরিকশার যন্ত্রাংশ কেনার জন্য পার্শ্ববর্তী রায়পুরার হাসনাবাদ বাজারে যান। এ সময় হাসনাবাদ বাজারে কামাল মিয়াকে সামনে পেয়ে পাওনা এক হাজার টাকা ফেরত চান। এ নিয়ে দুজনের মধ্যে কথা-কাটাকাটি হয়। এরই জেরে রাত নয়টার দিকে বাড়ি ফেরার পথে হাবিবকে কুপিয়ে জখম করেন কামাল মিয়া ও তাঁর সহযোগীরা। এতে ঘটনাস্থলেই হাবিবের মৃত্যু হয়।

নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান বলেন, খবর পেয়ে সদর মডেল থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন ও মরদেহ উদ্ধার করেছে। লাশের ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। এ ঘটনায় অভিযুক্ত ব্যক্তিদের আটকে অভিযান চলছে।