Thank you for trying Sticky AMP!!

আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ, নিহত ১

পাবনা সদর উপজেলার চর ঘোষপুর গ্রামে শুক্রবার সন্ধ্যায় আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত ও অন্তত ২০ জন আহত হয়েছেন। আহত ব্যক্তিদের মধ্যে ১১ জনকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত ব্যক্তির নাম রফিকুল ইসলাম (৪৫)। তাঁর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

স্থানীয় লোকজন, প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে গ্রামের তারেক ও আতিয়ারের মধ্যে বেশ কিছুদিন ধরে বিরোধ চলছিল। এরই জের ধরে শুক্রবার সন্ধ্যা ছয়টার দিকে দুই পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়েন। লাঠিসোঁটা ও আগ্নেয়াস্ত্র নিয়ে তারা একে অপরের ওপর ঝাঁপিয়ে পড়েন। প্রায় ৩০ মিনিট সংঘর্ষ ও গোলাগুলিতে ২০ জন আহত হন। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে আহত ব্যক্তিদের মধ্যে রফিকুল ইসলাম (৪৫), ইকবাল হোসেন (২৬), বিল্লাল হোসেন (৪০), ওয়াসিম হোসেন (২০), নজু প্রামাণিক (৪০), ফারুক হোসেন (২৫), রত্না খাতুন (৩০), হাশেম আলী (৩০), পলাশ হোসেন (২২), আমিন উদ্দিন (২৪), জালাল উদ্দিন (৪০) ও রফিক হোসেনকে (১৭) পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে রফিকুল ইসলাম মারা যান।

পাবনা সদর থানার পরিদর্শক (তদন্ত) হাফিজ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, হতাহত প্রায় সবাই তারেকের পক্ষের সমর্থক। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। গ্রামটি নজরদারির মধ্যে রয়েছে। এখন পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। তবে গ্রামে দুই পক্ষের কাউকে খুঁজে পাওয়া যাচ্ছে না। থানায় কেউ কোনো অভিযোগও করেননি।