Thank you for trying Sticky AMP!!

পাবনায় প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে মামলা, গ্রেপ্তার ১

প্রতীকী ছবি

পাবনার আটঘরিয়া উপজেলায় প্রতিবন্ধী কিশোরীকে (১৫) ধর্ষণের অভিযোগে আজ রোববার মামলা হয়েছে। মেয়েটির মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলাটি করেন। গতকাল শনিবার ওই কিশোরী ধর্ষণের শিকার হয় বলে মামলার অভিযোগে বলা হয়েছে।

মামলায় দুজনকে আসামি করা হয়েছে। মামলা দায়েরের পর পুলিশ অভিযান চালিয়ে আবদুল করিম (৪৫) নামের একজনকে গ্রেপ্তার করেছে।

স্থানীয় লোকজন ও মামলার এজাহার থেকে জানা গেছে, মেয়েটি শারীরিক প্রতিবন্ধী। সে মায়ের সঙ্গে মামার বাড়িতে থাকে। গতকাল দুপুর ১২টার দিকে মা মেয়েটিকে ঘরে রেখে বাইরে কাজে যান। এ সময় আবদুল করিম (৪৫) ও বেলাল হোসেন (৪০) নামের দুই ব্যক্তি ওই বাড়িতে যান। বাড়িতে আর কাউকে না পেয়ে তাঁরা মেয়েটিকে ধর্ষণ করেন। এ সময় মেয়েটির মা বাড়িতে ফিরে এলে তাঁরা দুজন পালিয়ে যান। পরে স্থানীয় লোকজনের সহযোগিতায় মেয়েটিকে উদ্ধার করে আটঘরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আটঘরিয়ায় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুল ইসলাম বলেন, ঘটনায় মেয়েটির মা বাদী হয়ে ওই দুই ব্যক্তিকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন। একজনকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি ধর্ষণের কথা স্বীকার করেছেন। আজ দুপুরে পাবনা জেনারেল হাসপাতালে মেয়েটির স্বাস্থ্য পরীক্ষা হয়েছে। অপর আসামিকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।