Thank you for trying Sticky AMP!!

প্রেম নিয়ে বিরোধে বন্ধুর হাতে বন্ধু খুন

ছবিটি প্রতীকী

ফেনীর ফুলগাজী উপজেলার আমজাদ হাট এলাকায় বন্ধুর ছুরিকাঘাতে আরেক বন্ধু খুন হয়েছেন। নিহত তরুণের নাম মাসুদ রানা ওরফে মানিক (২২)। গতকাল বুধবার রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে।

মাসুদ উপজেলার উত্তর ধর্মপুর গ্রামের মো. জসিম উদ্দিনের ছেলে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে জসিম উদ্দিন (১৯) নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। পুলিশ মাসুদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী ২৫০ শয্যার জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, প্রেম-সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে কিছুদিন আগে একই গ্রামের বাসিন্দা দুই বন্ধু মাসুদ রানা ও জসিম উদ্দিনের ঝগড়া হয়। স্থানীয়ভাবে বিষয়টি মীমাংসাও হয়। কিন্তু জসিম এ মীমাংসা মন থেকে মেনে নিতে পারেননি। গতকাল বুধবার রাত ১০টার দিকে মাসুদকে ছুরিকাঘাত করে পালিয়ে যান জসিম উদ্দিন। স্থানীয় লোকজন মাসুদকে উদ্ধার করে প্রথমে ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে ফেনী ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

ফুলগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কুতুব উদ্দিন এক বন্ধুর ছুরিকাঘাতে অপর বন্ধু নিহত হওয়ার খবরের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, এ ঘটনায় নিহত মাসুদ রানার বাবা মো. জসিম উদ্দিন বাদী হয়ে ফুলগাজী থানায় একটি হত্যা মামলা করেছেন। পুলিশ জসিম উদ্দিনকে গ্রেপ্তার করেছে।