Thank you for trying Sticky AMP!!

ফরিদপুরে নিখোঁজের চার দিন পর বস্তাবন্দী লাশ উদ্ধার

ফরিদপুর

ফরিদপুরে নিখোঁজের চার দিন পর বস্তাবন্দী অবস্থায় হাসান আলী শেখ (৩৭) নামের এক ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রোববার দিবাগত রাত আটটার দিকে ফরিদপুর সদরের কানাইপুর ইউনিয়নের ঝাউখোলা গ্রামের একটি আখখেত থেকে লাশটি উদ্ধার করা হয়। হাসান আলী ঝাউখোলা গ্রামের মো. ইমান আলী শেখের ছেলে।

নিহত ব্যক্তির পারিবারিক সূত্রে জানা যায়, ৯ মে রাত ১১টার দিকে একটি ফোন পেয়ে বাড়ি থেকে বের হন হাসান। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন। হাসানকে খুঁজে না পেয়ে তাঁর বাবা ইমান আলী ১১ মে ফরিদপুর কোতোয়ালি থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

নিহত ব্যক্তির আত্মীয়দের সূত্রে জানা গেছে, রোববার বিকেলে ঝাউখোলা গ্রামে আখখেতের পাশে শ্রমিকেরা পচা গন্ধ পান। তাঁরা বস্তাবন্দী লাশ দেখে পুলিশকে খবর দেন। কোতোয়ালি থানার পুলিশ রাত আটটার দিকে লাশ উদ্ধার করে।

কানাইপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বেলায়েত হোসেন বলেন, হাসান ভবঘুরে ধরনের জীবন যাপন করত। সোমবার সকালে লাশ ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ফরিদপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম নাসিম। তিনি বলেন, নিহত হাসানের বাবা ইমান আলী বাদী হয়ে একটি হত্যা মামলা করার প্রস্তুতি নিচ্ছেন।