Thank you for trying Sticky AMP!!

ফেনীতে নিখোঁজের তিন দিন পর লাশ উদ্ধার

প্রতীকী ছবি

ফেনীর ছাগলনাইয়ায় নিখোঁজের তিন দিন পর জাহাঙ্গীর আলম (৩৮) নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। ছাগলনাইয়া পৌরসভার পশ্চিম ছাগলনাইয়া গ্রামের মাঠের পাশের ঝোপঝাড়ের কাছ থেকে আজ রোববার সকালে পুলিশ লাশটি উদ্ধার করে।

পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, গত বৃহস্পতিবার বেলা ১১টার দিকে জাহাঙ্গীর আলম মাঠ থেকে গরু আনার কথা বলে বাড়ি থেকে বের হন। তিনি বিকেল পর্যন্ত বাড়ি ফিরে না আসায় খোঁজাখুঁজি শুরু হয়। আত্মীয়-স্বজনের বাড়িসহ আশপাশের সম্ভাব্য স্থানে খোঁজ করে তাঁকে পাওয়া যায়নি। আজ সকালে মাঠে কাজ করতে গেলে স্থানীয় লোকজন মাঠের এক পাশে একজনের লাশ পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে ছাগলনাইয়া থানা-পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী সদর হাসপাতালের মর্গে পাঠায়।

জাহাঙ্গীরের বাবা আমান উল্যাহ বলেন, তাঁর ছেলের সঙ্গে গ্রামের কারও কোনো বিরোধ বা শত্রুতা ছিল না।

স্থানীয়রা ধারণা করছেন, মাঠের মধ্যে হঠাৎ হৃদ্‌যন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে অথবা সাপ জাতীয় বিষধর কোনো প্রাণীর কামড়ে জাহাঙ্গীর মারা যেতে পারেন।

ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মেজবাহ উদ্দিন আহমেদ নিখোঁজের তিন দিন পর মাঠ থেকে এক ব্যক্তির লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, লাশটি ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।