Thank you for trying Sticky AMP!!

বিস্কুটের লোভ দেখিয়ে শিশুকে ধর্ষণের অভিযোগ, গ্রেপ্তার ১

প্রতীকী ছবি

নেত্রকোনার পূর্বধলা উপজেলায় বিস্কুটের লোভ দেখিয়ে এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। গতকাল শনিবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত এক ব্যক্তিকে গ্রেপ্তার করে আজ রোববার কারাগারে পাঠিয়েছে পুলিশ।

গ্রেপ্তার ব্যক্তির নাম দুলাল মিয়া (৪৮)। তাঁর বাড়ি ময়মনসিংহের গৌরীপুর এলাকায়। দীর্ঘদিন ধরে পূর্বধলায় শ্বশুরবাড়িতে বাস করে আসছিলেন তিনি।

পুলিশ ও স্থানীয় বাসিন্দা সূত্রে জানা গেছে, শনিবার বিকেলে বাড়ির আঙিনায় খেলছিল দ্বিতীয় শ্রেণির ওই শিক্ষার্থী। এ সময় প্রতিবেশী দুলাল তাকে বিস্কুট দেওয়ার লোভ দেখিয়ে নিজের বাড়িতে নিয়ে যান। পরে বাড়ির একটি পরিত্যক্ত ঘরে নিয়ে শিশুটিকে ধর্ষণ করেন। এ সময় শিশুটির চিৎকার শুনে স্থানীয় লোকজন এসে দুলালকে আটক করেন। পরে তাঁকে পুলিশে সোপর্দ করা হয়। শিশুটিকে উদ্ধার করে প্রথমে পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ ঘটনায় শিশুটির বাবা আজ সকালে দুলালকে আসামি করে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। এই মামলায় গ্রেপ্তার দেখিয়ে দুপুরের দিকে আদালতের মাধ্যমে তাঁকে কারাগারে পাঠানো হয়।

নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ ফকরুজ্জামান জুয়েল প্রথম আলোকে বলেন, শিশুটি এখন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। চিকিৎসক জানিয়েছেন, শিশুটি শঙ্কামুক্ত।