Thank you for trying Sticky AMP!!

বেড়াতে গিয়ে কিশোরী ধর্ষণের শিকার, কারাগারে ৩

প্রতীকী ছবি

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার সাতছড়ি জাতীয় উদ্যানে বন্ধুর সঙ্গে বেড়াতে গিয়ে এক কিশোরী গণধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত তিন যুবককে গ্রেপ্তারের পর আজ বৃহস্পতিবার দুপুরে কারাগারে পাঠানো হয়েছে।

কারাগারে পাঠানো তিন যুবক হলেন চুনারুঘাট উপজেলার রুবেল মিয়া (২৪), মানিক মিয়া (৩০) ও হারিছ মিয়া (৩৫)। অন্যদিকে, হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে ওই কিশোরীর স্বাস্থ্য পরীক্ষা সম্পন্ন হয়েছে।

অভিযোগ ও পুলিশ সূত্রে জানা যায়, ওই কিশোরী হবিগঞ্জের মাধবপুর উপজেলার একটি বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী। গতকাল বুধবার দুপুরে এক ছেলেবন্ধুর সঙ্গে সাতছড়ি জাতীয় উদ্যানে বেড়াতে যায় মেয়েটি। নিরিবিলি পরিবেশ পেয়ে স্থানীয় ছয় যুবক মেয়েটির বন্ধুকে মারধর করেন। এরপর মেয়েটিকে তাঁরা অপহরণ করে উদ্যানের নির্জন জায়গায় নিয়ে পর্যায়ক্রমে ধর্ষণ করে সটকে পড়েন। পরে ওই মেয়ে ও তার বন্ধু চুনারুঘাট থানায় গিয়ে ঘটনাটি জানায়। গতকাল রাতে ওই মেয়ে বাদী হয়ে থানায় মামলা করে। ওই মামলার পরিপ্রেক্ষিতে চুনারুঘাট থানার পুলিশ তিন যুবককে গ্রেপ্তার করে। আজ বৃহস্পতিবার দুপুরে গ্রেপ্তার ওই তিন যুবককে হবিগঞ্জ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টের বিচারক সুলতান উদ্দিন প্রধানের আদালতে হাজির করা হয়। সেখানে ১৬৪ ধারায় ধর্ষণের স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন ওই তিনজন। পরে তাঁদের কারাগারে পাঠানো হয়।

চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাজমুল হক প্রথম আলোকে বলেন, আসামিরা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। এই ঘটনায় অভিযুক্ত অপর তিনজনকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।