Thank you for trying Sticky AMP!!

মতিঝিলে ভবন থেকে তরুণীর মরদেহ উদ্ধার

প্রতীকী ছবি

রাজধানীর মতিঝিল থেকে এক তরুণীর মরদেহ উদ্ধার হয়েছে। পুলিশের ধারণা, শ্বাসরোধে স্বামী তাঁকে হত্যা করেছেন। আজ বিকেল চারটার দিকে আরামবাগের একটি ভবনের ষষ্ঠ তলায় ওই লাশ পাওয়া যায়।

পুলিশ সূত্রে জানা গেছে, মারা যাওয়া ওই নারীর নাম শরীফা বেগম (২৫)। অভিযুক্ত ব্যক্তির নাম মো. নয়ন। তাঁদের উভয়ের বাড়ি ময়মনসিংহের কাউনিয়ায়। সন্ধ্যার পর মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

মতিঝিল থানার উপপরিদর্শক (এসআই) মো. জালাল উদ্দিন আশপাশের লোকজনের বরাত দিয়ে প্রথম আলোকে বলেন, ওই নারী মানুষের বাসায় কাজ করতেন। তাঁর স্বামী নয়ন ময়মনসিংহে রিকশা চালাতেন। মাঝেমধ্যে তিনি ঢাকায় স্ত্রীর কাছে এসে থাকতেন। গতকাল রাতে তিনি (স্বামী) ঢাকায় আসেন। আজ দুপুরের দিকে চলে যান। এই পুলিশ কর্মকর্তার ধারণা, সকাল থেকে দুপুরের কোনো এক সময় নয়ন তাঁর স্ত্রীকে শ্বাসরোধে হত্যা করে পালিয়ে যান।

এসআই জালাল উদ্দিনের সঙ্গে কথা বলে জানা গেছে, ওই নারী যে ভবনের ষষ্ঠ তলায় থাকতেন, সেটি মূলত একটি মেস। সাধারণত গৃহকর্মী হিসেবে কাজ করেন, এমন নারীরা সেখানে থাকেন। শরীফা ওই ফ্ল্যাটেরই একটি কক্ষে থাকতেন। সেই কক্ষে মাঝেমধ্যে তাঁর স্বামী এসে থাকতেন।

পুলিশ কর্মকর্তা বলেন, অভিযুক্ত নয়নকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। আগামীকাল শনিবার শরিফার মরদেহের ময়নাতদন্ত হবে।