Thank you for trying Sticky AMP!!

মাদারীপুরে ডিবির সঙ্গে 'বন্দুকযুদ্ধে' নিহত ১

মাদারীপুরে গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে কথিত বন্ধুকযুদ্ধে এক ব্যক্তি নিহত হয়েছেন। আজ সোমবার ভোর পাঁচটার দিকে সদর উপজেলার শিরখাড়া এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম আলিম মোল্লা (৩০)। তিনি কালকিনি উপজেলার পূর্ব কমলাপুর গ্রামের শামসুল হক মোল্লার ছেলে।

পুলিশের দাবি, নিহত আলিম ডাকাতি ও মোটরসাইকেল চোর চক্রের সক্রিয় একজন সদস্য ছিলেন। তাঁর বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

গোয়েন্দা পুলিশ জানিয়েছে, ডাকাতির প্রস্তুতি নিচ্ছে—এমন সংবাদের ভিত্তিতে শিরখাড়া এলাকায় অভিযান চালায় ডিবি পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতেরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষায় পুলিশও পাল্টা গুলি ছোড়ে। ডাকাত সদস্যরা পালিয়ে যাওয়ার সময় ঘটনাস্থলে গুলিবিদ্ধ হন আলিম নামের একজন। তাঁকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মাদারীপুর সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক অখিল সরকার বলেন, নিহত ব্যক্তির শরীরের একাধিক জায়গায় বড় ধরনের ক্ষতচিহ্ন রয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ সম্পর্কে জানা যাবে।

মাদারীপুরের পুলিশ সুপার সুব্রত কুমার হালাদার বলেন, নিহত আলিমের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। তিনি ডাকাতি ও মোটরসাইকেল চোর চক্রের সক্রিয় একজন সদস্য ছিলেন। এ ছাড়া তিনি মাদক কারবারের সঙ্গেও জড়িত ছিলেন।