Thank you for trying Sticky AMP!!

রেললাইনের পাশে অজ্ঞাতনামা যুবকের লাশ

ছবিটি প্রতীকী

জয়পুরহাট শহরে রেললাইনের পাশ থেকে অজ্ঞাতনামা এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। আজ শুক্রবার ভোরে শহরের ডাকবাংলা সড়কের অদূরে রেললাইনের ঠিক পাশেই পড়ে ছিলে ট্রেনে কাটা পড়া যুবকের লাশ। এলাকাবাসীর কাছ থেকে খবর পেয়ে লাশটি উদ্ধার করে সান্তাহার রেলওয়ে (জিআরপি) থানা-পুলিশ।

সান্তাহার রেলওয়ে পুলিশ ও এলাকা সূত্রে জানা গেছে, আজ খুলনা থেকে চিলাহাটিগামী সীমান্ত এক্সপ্রেস ট্রেনটি ভোর সাড়ে পাঁচটার দিকে জয়পুরহাট রেলস্টেশন অতিক্রম করে যাওয়ার পর রেললাইনের পূর্ব পাশে ট্রেনে কাটা পড়া অবস্থায় যুবকের লাশ দেখতে পান এলাকাবাসী। খবর পেয়ে সান্তাহার জিআরপি পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে এবং ময়নাতদন্তের জন্য সেটি জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে পাঠায়। যুবকের বয়স আনুমানিক ২৮-৩০ বছর।

সান্তাহার রেলওয়ে থানার উপপরিদর্শক (এসআই) নজরুল ইসলাম জানান, ওই যুবকের পরনে জিনসের নীল প্যান্ট ও গায়ে নীল রঙের টি-শার্ট ছিল। তাঁর অনুমান, ওই যুবক ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করে থাকতে পারেন। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। এ ঘটনায় সান্তাহার রেলওয়ে থানায় অস্বাভাবিক মৃত্যুর (ইউডি) মামলা করা হয়েছে।