Thank you for trying Sticky AMP!!

সীতাকুণ্ডে ব্যক্তির গলাকাটা লাশ

প্রতীকী ছবি

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায় রফিকুল ইসলাম (৪০) নামের এক ব্যক্তির গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার ভাটিয়ারি হাটহাজারীর লিংক রোডের রেলরোড ওভারব্রিজ এলাকা থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়।

রফিকুল ইসলাম নাটোর জেলার সিংড়া উপজেলার কালীগঞ্জের বাসিন্দা। তিনি সীতাকুণ্ডের কলেজপাড়া সড়কে একটি ভাড়া বাসায় স্ত্রী ও ছেলেকে নিয়ে থাকতেন।

রফিকুলের স্ত্রী উম্মে সালমা প্রথম আলোকে বলেন, রফিকুল সীতাকুণ্ডে দিনমজুরের কাজ করতেন। গতকাল মঙ্গলবার রাতে বাসা থেকে ২০ হাজার টাকা নিয়ে একটি পানি তোলার মোটর কিনতে বের হন। মোটরটি কিনে আজ (বুধবার) তাঁর দেশের বাড়ি নাটোরে যাওয়ার কথা ছিল। রাতে বের হওয়ার পর তিনি আর বাসায় ফেরেননি।

উম্মে সালমা বলেন, রেলরোড ওভারব্রিজ এলাকায় একটি লাশ পড়ে থাকার কথা চারদিকে ছড়িয়ে পড়ে। খবর শুনে তিনিও ঘটনাস্থলে যান। পরে তিনি তাঁর স্বামীর লাশ শনাক্ত করেন।

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফিরোজ হোসেন মোল্লা প্রথম আলোকে বলেন, লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। এখন ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হবে। এ ঘটনায় একটি হত্যা মামলা করার প্রস্তুতি চলছে। এখন পর্যন্ত কাউকে আটক করা হয়নি বলে জানান তিনি।