Thank you for trying Sticky AMP!!

স্ত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় স্বামীকে পেটাল বখাটেরা

প্রতীকী ছবি

ফেনী পৌরসভার পশ্চিম ডাক্তার পাড়ায় স্ত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় স্বামী আবদুর রহিম ওরফে রিমনকে (৩০) লোহার রড ও ইট দিয়ে পিটিয়ে আহত করেছে বখাটেরা। বর্তমানে তিনি ফেনী ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে ভর্তি আছেন।

গতকাল বৃহস্পতিবার রাত ১১টার দিকে ঘটনাটি ঘটে। আবদুর রহিম ওই এলাকায় একটি কোচিং সেন্টারের শিক্ষক।


হাসপাতালে চিকিৎসাধীন আবদুর রহিম সাংবাদিকদের জানান, গতকাল বৃহস্পতিবার রাতে তাঁরা স্বামী-স্ত্রী শহরের পশ্চিম ডাক্তার পাড়ায় বাসায় ঢোকার সময় দেখতে পায় স্থানীয় বখাটে যুবক সজিবের নেতৃত্বে ৪-৫ জন যুবক রাস্তায় দাঁড়িয়ে আছে। তাঁদের সামনে দিয়ে যাওয়ার সময় বখাটেরা তাঁর স্ত্রীকে লক্ষ্য করে বিভিন্ন অঙ্গ-ভঙ্গি ও অশালীন কথা বলে। এতে তিনি বাধা দিলে তারা ক্ষেপে যায়। তাদের সঙ্গে কথা-কাটাকাটির একপর্যায়ে যুবকেরা ইট ও লোহার রড দিয়ে তাকে এলোপাতাড়ি পেটাতে থাকে। একপর্যায়ে তিনি অচেতন হয়ে মাটিতে লুটিয়ে পড়লে বখাটেরা পালিয়ে যায়। এ সময় তাঁর স্ত্রীর চিৎকারে স্থানীয় লোকজন দ্রুত এগিয়ে এসে তাঁকে উদ্ধার করে ফেনী ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

ফেনী ২৫০ শয্যার জেনারেল হাসপাতালের চিকিৎসক মো. শহিদুল্লাহ জানান, আহত আবদুর রহিমের শরীরে একাধিক আঘাতে চিহ্ন পাওয়া গেছে।

আহত আবদুর রহিমের বড় ভাই মো. রফিকুল ইসলাম জানান, এ ঘটনায় তাঁদের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।

ফেনী সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ সাজেদুল ইসলাম জানান, তাঁরা (পুলিশ) ঘটনাটি জানতে পেরেছে। তবে আজ শুক্রবার সন্ধ্যা ৬টা পর্যন্ত এ বিষয়ে কেউ থানায় কোনো লিখিত অভিযোগ দেননি। অভিযোগ পেলে তদন্তক্রমে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।