Thank you for trying Sticky AMP!!

হাজীগঞ্জে স্কুলছাত্রের গলাকাটা লাশ উদ্ধার

ছবিটি প্রতীকী

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলায় মারুফ হোসেন (১৬) নামে এক স্কুলছাত্রের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার মকিমাবাদ এলাকায় আজ রোববার সকালে একটি চায়ের দোকান থেকে তার লাশ উদ্ধার করা হয়।

আমিন মেমোরিয়াল উচ্চবিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী ছিল মারুফ। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য চা–দোকানের মালিক ফরিদ হোসেনকে আটক করেছে। ঘটনার পর থেকে দোকানের কর্মচারী ফারুক হোসেন (২৮) পলাতক। ঘটনার পর চাঁদপুরের পুলিশ সুপার মো. মাহবুবুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন।

স্থানীয় কাউন্সিলর জাহেদুল আজহার আলম ব্যাপারী বলেন, রোববার সকালে দোকানের মালিক ফরিদ কর্মচারী ফারুককে ঘুম থেকে জাগাতে এসে দেখেন দোকান বন্ধ। পরে দোকানের শাটার ভেঙে ভেতরে ঢুকলে মারুফের লাশ পাওয়া যায়। পরে পুলিশে খবর দেওয়া হয়।

রিয়াদের বাবা ফারুক মিয়া বলেন, ‘সপ্তাহখানেক আগে আমার নতুন বাড়িতে আগুন লাগিয়ে দেওয়া হয়েছে। এখন আমার ছেলেকেও খুন করা হলো।’

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আলমগীর হোসেন প্রথম আলোকে বলেন, হত্যার ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে। লাশটি ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে।