Thank you for trying Sticky AMP!!

হাসপাতাল থেকে পালালেন ১৯ মামলার আসামি

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ১৯ মামলার এক আসামি পুলিশ হেফাজত থেকে পালিয়ে গেছেন। তাঁর নাম রাব্বী (২১)। সবুজবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব আলম তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, পুলিশের অবহেলার কারণে এ ঘটনা ঘটেছে।

এ নিয়ে সাম্প্রতিক সময়ে তিনজন আসামি পালানোর ঘটনা ঘটল। খোঁজ নিয়ে জানা গেছে, হাসপাতালের ১০২ নম্বর ওয়ার্ডে রাব্বী চিকিৎসাধীন ছিলেন। আজ সোমবার বেলা সাড়ে তিনটার দিকে টয়লেটে যাওয়ার কথা বলে ভাইয়ের কাঁধে ভর দিয়ে তিনি হাসপাতালের বিছানা ছাড়েন। এরপর পালিয়ে যান।


অভিযোগ উঠছে, রাব্বী যখন পালাচ্ছিলেন তখন পুলিশের পাহারারত সদস্যরা ওয়ার্ডের বাইরের ফটকে বসে গল্পগুজব করছিলেন। আর আসামির সঙ্গে ছিলেন তাঁর স্বজন। পালিয়ে যাওয়ার পর পুলিশ এখন রাব্বীকে গ্রেপ্তারে অভিযান চালাচ্ছে।
ওসি মাহবুব প্রথম আলোকে বলেন, রাব্বীর বিরুদ্ধে মাদক, ডাকাতির চেষ্টা, মারামারিসহ মোট ১৯টি মামলা আছে। এর আগে ৬ আগস্ট আবু বক্কর ছিদ্দিক নামের এক কয়েদি কাশিমপুর কারাগার থেকে পালান।

Also Read: নিজের তৈরি মই বেয়ে পলায়ন

এ ছাড়া গত শনিবার রাজধানীর মিটফোর্ড হাসপাতাল থেকে পালিয়েছিলেন মাদক মামলার আসামি মো. মিন্টু মিয়া। পরে অবশ্য তিনি ধরা দিয়েছেন।

Also Read: মিটফোর্ড হাসপাতাল থেকে পালালেন কয়েদি