Thank you for trying Sticky AMP!!

স্ত্রী ও দুই সন্তানকে হত্যার দায়ে বিটিসিএলের প্রকৌশলীর মৃত্যুদণ্ড

প্রতীকী ছবি

স্ত্রী ও দুই সন্তানকে হত্যার দায়ে বাংলাদেশ টেলিকমিউনিকেশনস কোম্পানি লিমিটেডের (বিটিসিএল) উপসহকারী প্রকৌশলী রাকিব উদ্দিন আহম্মেদের মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। আজ মঙ্গলবার ঢাকার সপ্তম অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালতের বিচারক তেহসিন ইফতেখার এ রায় ঘোষণা করেন।

প্রথম আলোকে এসব তথ্য নিশ্চিত করেছেন ওই আদালতের স্টেনোগ্রাফার আনোয়ার হোসেন। রাকিব উদ্দিন বিটিসিএলের উত্তরা কার্যালয়ে কর্মরত ছিলেন। রায় ঘোষণার পর রাকিব উদ্দিনকে কারাগারে পাঠানো হয়েছে।

মামলার নথি সূত্রে জানা গেছে, প্রায় তিন বছর আগে ২০২০ সালের ১৪ ফেব্রুয়ারি রাজধানীর দক্ষিণখানে রাকিব উদ্দিনের ভাড়া বাসা থেকে তাঁর স্ত্রী মুন্নী বেগম (৩৭), তাঁর দুই সন্তান ফারহান উদ্দিন (১২) ও লাইবা রহমানের (৩) মরদেহ উদ্ধার করে পুলিশ। সেখান থেকে আলামত হিসেবে একটি হাতুড়ি ও ডায়েরি উদ্ধার করা হয়। এ ঘটনায় দক্ষিণখান থানায় বাদীয় হয়ে রাকিব উদ্দিনের বিরুদ্ধে মামলা করেন তাঁর স্ত্রীর ভাই মুন্না রহমান।

মামলাটি তদন্ত করে রাকিবের বিরুদ্ধে ২০২১ সালের ২৮ ফেব্রুয়ারি অভিযোগপত্র জমা দেয় পুলিশ। অভিযোগ প্রমাণের জন্য রাষ্ট্রপক্ষ থেকে ১১ সাক্ষীকে আদালতে হাজির করা হয়।