Thank you for trying Sticky AMP!!

ঢাকায় চলন্ত বাসে ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে চালক গ্রেপ্তার

রাজধানীর আজিমপুরে চলন্ত বাসে ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে বাসচালককে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বুধবার ঢাকার আশুলিয়া এলাকা থেকে ওই চালককে গ্রেপ্তার করা হয়।

বাসচালকের নাম মাহবুবুর রহমান। আজ বৃহস্পতিবার ঢাকা মহানগর পুলিশের লালবাগ বিভাগের অতিরিক্ত উপকমিশনার কুদরত-ই-খুদা বিষয়টি জানিয়েছেন।

পুলিশ বলছে, গত রোববার রাত সাড়ে আটটার দিকে একজন ছাত্রী ধানমন্ডি থেকে আজিমপুরে তাঁর বাসায় যাওয়ার উদ্দেশ্যে বিকাশ পরিবহনের একটি বাসে ওঠেন।

বাসে উঠে হেডফোন লাগিয়ে গান শুনতে শুনতে একপর্যায়ে ওই ছাত্রী তন্দ্রাচ্ছন্ন হয়ে পড়েন। সব যাত্রী নেমে যাওয়ায় পর বাসটিতে ওই ছাত্রী একাই ছিলেন। তখন বাসের চালকের সহকারী ওই ছাত্রীর সঙ্গে অশালীন আচরণ করলে তিনি চিৎকার শুরু করেন। ওই ছাত্রী বাস থামাতে বলার পরও চালক বাস চালিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করেন। একপর্যায়ে আজিমপুর গার্লস স্কুলের কাছে চালক বাসটির গতি কমালে ওই ছাত্রী লাফ দিয়ে বাস থেকে নেমে যান।

ছাত্রী ঘটনাটি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে শেয়ার করে একটি পোস্ট দেন। এরপর লালবাগ থানার পুলিশ ছাত্রীর কাছ থেকে তথ্য সংগ্রহ করে। তাৎক্ষণিক সিসি ফুটেজ পর্যালোচনা এবং আধুনিক তথ্যপ্রযুক্তির সহায়তা নিয়ে বিকাশ পরিবহনের বাসটি শনাক্ত করা হয়।

এ ঘটনায় লালবাগ থানায় একটি মামলা হয়েছে বলেও জানিয়েছে পুলিশ। চালকের সহকারীকে গ্রেপ্তারের জন্য অভিযান চলছে বলে জানিয়েছে পুলিশ।