Thank you for trying Sticky AMP!!

উখিয়ায় ছুরিকাঘাতে আহত এক যুবকের মৃত্যু

ছুরিকাঘাত

কক্সবাজারের উখিয়ার কুতুপালংয়ে তুচ্ছ ঘটনায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে গুরুতর আহত সাদ্দাম হোসেন (২৫) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। তিনি উপজেলার রাজাপালং ইউনিয়নের কুতুপালং ধইল্যাঘোনা গ্রামের বাসিন্দা।

উখিয়ার রাজাপালং ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের সদস্য হেলাল উদ্দিন বলেন, ২ জানুয়ারি শনিবার সাদ্দামকে ছুরিকাঘাতের পর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় গতকাল রোববার রাত ১০টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান তিনি।

নিহত ব্যক্তির পরিবার ও পুলিশ সূত্র জানায়, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শনিবার বেলা ৩টার দিকে কুতুপালং ধইল্যাঘোনা মসজিদের সামনে একই এলাকার মুসলিম উদ্দিনের সঙ্গে কথা–কাটাকাটি হয় সাদ্দামের। একপর্যায়ে সাদ্দামকে ছুরিকাঘাত করে পালিয়ে যান মুসলিম উদ্দিন। স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে কুতুপালং এমএসএফ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল তাঁর মৃত্যু হয়।

নিহত ব্যক্তির বাবা আমির হোসেন বলেন, এ ঘটনায় গত শনিবার তিনি মুসলিম উদ্দিনকে আসামি করে থানায় একটি মামলা করেছেন।

ইউপি সদস্য হেলাল উদ্দিন বলেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সাদ্দামকে ছুরিকাঘাত করা হয়েছে। মুসলিম উদ্দিন সন্ত্রাসী ও অপরাধমূলক কার্যকলাপের সঙ্গে জড়িত বলে তিনি দাবি করেন। তিনি এ ঘটনার বিচার দাবি করেন।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহমেদ মনজুর মোরশেদ বলেন, ‘শুনেছি যুবক সাদ্দাম হোসেন মারা গেছেন। লাশটি ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। ঘটনার সঙ্গে জড়িত অভিযুক্ত আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।’