Thank you for trying Sticky AMP!!

উখিয়ায় র‍্যাবের সঙ্গে মাদক কারবারিদের ‘গোলাগুলিতে’ নিহত ১

কক্সবাজারের উখিয়ায় র‍্যাবের সঙ্গে মাদক কারবারিদের ‘গোলাগুলিতে’ এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত ওই ব্যক্তির নাম জাহাঙ্গীর আলম (৩৮)। তিনি একজন মাদক কারবারি বলে র‍্যাবের দাবি।

গতকাল বুধবার রাত সাড়ে আটটায় উপজেলার জালিয়াপালং এলাকায় এ ঘটনা ঘটে। কক্সবাজার র‍্যাব–১৫-এর অধিনায়ক উইং কমান্ডার আজিম আহমেদ প্রথম আলোকে বিষয়টি নিশ্চিত করেছেন।

র‍্যাব জানায়, গতকাল রাতে ক্রেতা সেজে ১০ হাজার ইয়াবা কেনেন র‍্যাব সদস্যরা। তাঁরা ইয়াবা হাতে নেওয়ার পর টাকা দিতে বিলম্ব করার চেষ্টা করলে ইয়াবা কারবারিরা টাকা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেন। এ সময় মাদক কারবারিরা র‍্যাব সদস্যদের চিনতে পেরে তাঁদের লক্ষ্য করে গুলি করার জন্য অস্ত্র তাক করেন। আত্মরক্ষার্থে র‍্যাবও পাল্টা গুলি চালায়। পরে একজনের গুলিবিদ্ধ লাশ মাটিতে পড়ে থাকতে দেখা যায়।

স্থানীয় লোকজন গুলিবিদ্ধ ব্যক্তির নাম জাহাঙ্গীর আলম বলে শনাক্ত করেন। তবে তাৎক্ষণিকভাবে তাঁর ঠিকানা জানা সম্ভব হয়নি। এ সময় ঘটনাস্থল থেকে ১টি এলজি অস্ত্র, ৩টি গুলি ও ১০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়।

এদিকে ঘটনার খবর পেয়ে উখিয়া থানা-পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।