Thank you for trying Sticky AMP!!

উজিরপুরে শিশুর করোনা শনাক্ত

প্রতীকী ছবি

বরিশালের উজিরপুর উপজেলায় নয় বছরের এক শিশুর করোনাভাইরাস শনাক্ত হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাতে বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরীক্ষাগারে শিশুটির নমুনা পরীক্ষার ফল পজিটিভ আসে।

এদিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি আট মাসের এক শিশুর করোনাভাইরাস পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে।

এসব তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন উজিরপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা শওকত আলী।

উজিরপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা শওকত আলী জানান, গত মঙ্গলবার সর্দি জ্বর কাশিতে আক্রান্ত নয় বছরের এক শিশুকে স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে আসেন বাবা মা। এ সময় শিশুটিকে স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরীক্ষাগারে পাঠানো হয়। গতকাল রাত আটটার দিকে পরীক্ষার ফল পাওয়া যায়। এতে শিশুটির করোনাভাইরাস পজিটিভ এসেছে। শিশুটিকে বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনাভাইরাস বিভাগে পাঠানো হয়েছে।

শওকত আলী আরও জানান, গতকাল উজিরপুর উপজেলার এক মা তাঁর আট মাস বয়সের শিশুর সর্দি জ্বর কাশিসহ হাসপাতালে চিকিৎসা সেবা নিতে আসেন। শিশুটিকে উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করেনাভাইরাস আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়। আজ শুক্রবার শিশুটির নমুনা সংগ্রহ করে বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরীক্ষাগারে পাঠানো হয়েছে।

এদিকে আক্রান্ত শিশুটির বাড়িসহ আশপাশের বাড়ি লকডাউন ঘোষণা করা হয়েছে বলে জানিয়েছেন উজিরপুর উপজেলা নিবার্হী কর্মকর্তা (ইউএনও) প্রণতি বিশ্বাস।