Thank you for trying Sticky AMP!!

উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান করোনা আক্রান্ত

প্রতীকী ছবি

ফেনীর দাগনভূঁঞা উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তিনি ওই উপজেলার যুব মহিলা লীগেরও সভাপতি।

স্বাস্থ্য বিভাগ সূত্র জানায়, ফেনীতে গত ১৬ এপ্রিল প্রথম একজন কোভিড–১৯ রোগী শনাক্ত হয়। গতকাল বুধবার এই প্রথম কোনো জনপ্রতিনিধির করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার খবর জানা গেছে। গতকাল তিনি সহ তিনজনের পরীক্ষার ফল পজিটিভ আসে।

দাগনভূ্ঁঞা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা রুবাইয়াত বিন করিম জানান, গত ৩ মে ওই নারী জনপ্রতিনিধির নমুনা সংগ্রহ করা হয়। গতকাল রাতে চট্টগ্রামের ভেটেরিনারি ও অ্যানিমেল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় থেকে তাঁর নমুনা পরীক্ষার ফল পজিটিভ আসে।


জেলা সিভিল সার্জন মো. সাজ্জাদ হোসেন জানান, এ পর্যন্ত ফেনী জেলায় সাতজনের করোনাভাইরাস শনাক্ত হয়। এর মধ্যে গতকাল তিনজনের পরীক্ষার ফল পজিটিভ আসে।

তিনি জানান, প্রথম পর্যায়ের করোনাভাইরাস আক্রান্ত দুজন সুস্থ্ হয়েছেন।তাঁদের গতকাল ফেনী ট্রমা সেন্টারের আইসোলেশন থেকে ছাড়পত্র দিয়ে বাড়ি পাঠিয়ে দেওয়া হয়েছে।গতকাল ফেনী ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে চিকিসাধীন এক কিশোরীকে রাতেই চট্টগ্রাম জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

জেলা স্বাস্থ্য বিভাগের তথ্য মতে, ফেনী জেলায় এ পর্যন্ত ৪৯৫ জনের করোনাভাইরাস পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়। এর মধ্যে ৩০৬ জনের নমুনা প্রতিবেদন পাওয়া যায়।এতে সাতজনের পজিটিভ ও অন্যদের নেগেটিভ ফল আসে।