Thank you for trying Sticky AMP!!

উল্লাপাড়ায় শিশুশিক্ষার্থীকে যৌন নিপীড়নের অভিযোগে মাদ্রাসাশিক্ষক গ্রেপ্তার

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলায় এক শিশু শিক্ষার্থীকে যৌন নিপীড়নের অভিযোগে এক মাদ্রাসাশিক্ষককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছেন অভিভাবকেরা। আজ শুক্রবার দুপুরের দিকে উপজেলার পূর্ণিমাগাঁতী ইউনিয়নের একটি মাদ্রাসায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, ওই মাদ্রাসার শিক্ষক মাওলানা বেল্লাল হোসেন (১৯) বেশ কিছুদিন ধরে তৃতীয় শ্রেণির (নাজেরা শাখা) এক আবাসিক শিক্ষার্থীকে যৌন নিপীড়ন করে আসছিলেন। গ্রেপ্তার হওয়া ওই ব্যক্তি মাদ্রাসার মক্তব বিভাগের শিক্ষক। তিনি জেলার বেলকুচি উপজেলার দেলুয়া গ্রামের বাসিন্দা।

নিপীড়নের শিকার ওই শিক্ষার্থী আজ সকালে কৌশলে মাদ্রাসা থেকে পালিয়ে বাড়িতে গিয়ে তার পরিবারকে বিষয়টি জানায়। দুপুরে ওই শিক্ষার্থীর পরিবারের লোকজন মাদ্রাসায় গিয়ে ওই শিক্ষককে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে খবর দেন।

নিপীড়নের শিকার ওই শিক্ষার্থী আজ সকালে কৌশলে মাদ্রাসা থেকে পালিয়ে বাড়িতে গিয়ে তার পরিবারকে বিষয়টি জানায়। দুপুরে ওই শিক্ষার্থীর পরিবারের লোকজন মাদ্রাসায় গিয়ে ওই শিক্ষককে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ওই মাদ্রাসাশিক্ষককে আটক করে প্রাথমিক চিকিৎসা দিয়ে থানায় নিয়ে আসে।

সন্ধ্যা ছয়টার দিকে উল্লাপাড়া থানার কর্তব্যরত কর্মকর্তা (ডিউটি অফিসার) উপপরিদর্শক (এসআই) হুজ্জাতুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে প্রথম আলোকে বলেন, এ ঘটনায় থানায় শিশুটির পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।