Thank you for trying Sticky AMP!!

কিশোরীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

রংপুরের তারাগঞ্জ উপজেলায় কিশোরীকে প্রেমের ফাঁদে ফেলে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় করা মামলায় আজ শুক্রবার সকালে মন্টু মিয়া (৩০) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, মন্টু মিয়ার সঙ্গে চার মাস আগে তারাগঞ্জের এক যুবকের মাধ্যমে পরিচয় হয় ওই কিশোরীর। একপর্যায়ে তাঁদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সোমবার ওই মেয়ের বাবা বাড়িতে ছিলেন না। মেয়েটি ঘরে একাই ছিল। এমন পরিস্থিতিতে মন্টু মিয়া জরুরি কথা আছে বলে রাত ১০টার দিকে কিশোরীর ঘরে যান। একপর্যায়ে তাকে ধর্ষণ করেন। এ সময় মেয়েটির চিৎকারে এলাকার লোকজন ছুটে এলে মন্টু পালিয়ে যান। অসুস্থ অবস্থায় রাতেই কিশোরীকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় মেয়েটির বাবা শুক্রবার সকালে তারাগঞ্জ থানায় মন্টু মিয়াকে প্রধান আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। পরে পুলিশ সকাল ১০টার দিকে অভিযান চালিয়ে বদরগঞ্জ উপজেলার শেখের হাট এলাকা থেকে মন্টুকে গ্রেপ্তার করে।

তারাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, ওই ঘটনায় ধর্ষণের অভিযোগে একজন ও ধর্ষণে সহযোগিতার অভিযোগে অপরজনের নামে মামলা হয়েছে। মামলার প্রধান আসামি মন্টু মিয়াকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামিকে গ্রেপ্তারে চেষ্টা চলছে।