Thank you for trying Sticky AMP!!

কুতুবদিয়ায় ধানখেতে পড়ে ছিল নিখোঁজ যুবকের লাশ

লাশ

কক্সবাজারের দ্বীপ উপজেলা কুতুবদিয়ায় মোহাম্মদ ইউনুছ ওরফে পেঠান (৩৮) নামের নিখোঁজ এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার উত্তর ধুরুং ইউনিয়নের আকবরলী পাড়ার একটি ধানখেত থেকে লাশটি উদ্ধার করা হয়। গত রোববার রাতে ওষুধ কেনার জন্য বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন তিনি।

মোহাম্মদ ইউনুছ ওই এলাকার মোহাম্মদ ফেরদৌসের ছেলে। পুলিশ বলছে, লাশের শরীরের কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্তের প্রতিবেদন না পাওয়া পর্যন্ত কী কারণে তাঁর মৃত্যু হয়েছে, তা সঠিকভাবে বলা সম্ভব হচ্ছে না।

কুতুবদিয়া থানা-পুলিশের ভাষ্য, রোববার রাতে ইউনুছের পেটব্যথা হয়। ওষুধ কিনতে তিনি রাতে বাড়ি থেকে বের হন। এরপর তিনি আর ঘরে ফেরেননি। মঙ্গলবার সকালে স্থানীয়রা তাঁর লাশ দেখতে পান। স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিষয়টি থানাকে জানান। পুলিশ দুপুরে  ঘটনাস্থলে গিয়ে ধানখেত থেকে ইউনুছের লাশটি উদ্ধার করে।

কুতুবদিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জালাল উদ্দিন বলেন, এলাকার কারও সঙ্গে ইউনুছের ঝগড়া-বিবাদ ছিল না। এ ছাড়া তাঁর মৃত্যু নিয়ে পরিবারের কারও কোনো অভিযোগ নেই। এরপরও মৃত্যুর রহস্য উদ্‌ঘাটনে ময়নাতদন্তের জন্য লাশটি কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে।