Thank you for trying Sticky AMP!!

কুড়িগ্রামে নিখোঁজ মাকে ফিরে পেতে সন্তানদের আকুতি

ছেলের বাড়ি থেকে নিখোঁজ হওয়া পরিজন বেগম (৭১)

কুড়িগ্রাম সদর উপজেলার যাত্রাপুর ইউনিয়নের গারুহারা গ্রামের মৃত সোবহানের স্ত্রী পরিজন বেগম (৭১) আট দিন ধরে নিখোঁজ রয়েছেন। ১৪ জানুয়ারি তাঁর ছেলে সাইফুর রহমানের বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেননি। নিখোঁজের পর থেকে অনেক খোঁজাখুঁজির পরও তাঁর কোনো সন্ধান পাননি পরিবারের লোকজন।

নিখোঁজ পরিজন বেগমের ছেলে সাইফুর রহমান জানান, ১৪ জানুয়ারি দুপুরে তাঁর মা বাড়ি থেকে বের হয়ে যান। এরপর থেকে নিজ গ্রাম, পাশের গ্রাম ও আত্মীয়স্বজনের বাড়িতে খুঁজেও তাঁর কোনো সন্ধান পাওয়া যায়নি। সাইফুর বলেন, ‘আমরা চর এলাকার গরিব পরিবার। মাকে ফিরে পেতে মাইকিংও করা হয়েছে। কিন্তু এখনো তাঁর কোনো খোঁজ পাওয়া যায়নি।’ তাঁর মা কিছুটা মানসিক ভারসাম্যহীন বলে জানান সাইফুর।

১৪ জানুয়ারি ছেলে সাইফুর রহমানের বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেননি পরিজন বেগম (৭১)। তিনি কিছুটা মানসিক ভারসাম্যহীন বলে জানায় পরিবার।

যাত্রাপুর ইউপি সদস্য মইনুদ্দিন ভোলা জানান, নিখোঁজ পরিজন বেগমের ছেলেদের পাশাপাশি প্রতিবেশী অনেকেই এবং তিনি নিজেও বিভিন্ন জায়গায় খুঁজে এখন পর্যন্ত তাঁর সন্ধান পাননি।

পরিজন বেগমের সন্ধান পেলে তাঁর ছেলে সাইফুর রহমানের মুঠোফোন নম্বর (০১৭৩৯৩০৯৮৬৭) অথবা ইউপি সদস্য মইনুদ্দিন ভোলার মুঠোফোন নম্বরে (০১৭১৮১৭৬৩৯৭) যোগাযোগ করার জন্য অনুরোধ করা হচ্ছে।