Thank you for trying Sticky AMP!!

খাটের ওপর ছেলের লাশ, মায়ের লাশ আড়ায় ঝুলছিল

প্রতীকী ছবি

ঝিনাইদহের মহেশপুর উপজেলা থেকে শিশু সন্তান সহ মায়ের লাশ উদ্ধার করা হয়েছে। ঘরের ভেতর খাটের ওপর ছয় বছর বয়সী ছেলের লাশ পড়েছিল। আর গলায় শাড়ি পেঁচানো অবস্থায় মায়ের লাশ ঝুলছিল ঘরের আড়ায়।

আজ শনিবার ভোররাতে উপজেলার নেপা ইউনিয়নের বাকশপোতা গ্রাম থেকে মা ও ছেলের লাশ উদ্ধার করা হয়।

প্রাথমিক তদন্তে পুলিশের ধারণা, পারিবারিক দ্বন্দ্বের জেরে গতকাল শুক্রবার রাতের কোনো এক সময় ঘুমন্ত ছেলেকে শ্বাসরোধ করে হত্যা করে মা আত্মহত্যা করেছেন।


মারা যাওয়া মায়ের নাম রিপা খাতুন (২২)। ছেলের নাম রাব্বি (৬)।


রিপা খাতুনের স্বামী মোবিন হোসেন জানিয়েছেন, ঘরের ভেতর রিপা ও ছেলে ঘুমিয়ে ছিলেন। গরু পাহারা দেওয়ার জন্য তিনি বারান্দায় ঘুমান। আজ ভোরে ঘুম ভেঙে তিনি ঘরের দরজা ধাক্কাধাক্কি করেও কোনো সাড়া পাননি।পরে পরিবারের লোকজন দরজা ভেঙে ঘরে ঢুকে দেখতে পান, খাটের ওপর রাব্বির নিথর দেহ পড়ে রয়েছে। আর ঘরের আড়ায় গলায় শাড়ি পেঁচানো অবস্থায় ঝুলছে রিপার দেহ।

মহেশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মোর্শেদ হোসেন খান বলেছেন, সকালে তাঁরা খবর পেয়ে ঘটনাস্থলে যান। মা ও ছেলের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। প্রাথমিক তদন্তে ধারণা করা যাচ্ছে, পারিবারিক দ্বন্দ্বের জেরে ছেলে রাব্বিকে শ্বাসরোধ করে হত্যা করে মা রিপা খাতুন ঘরের আড়ার সঙ্গে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।ঘটনাটি আরও তদন্ত করা হচ্ছে বলে তিনি জানিয়েছেন।