Thank you for trying Sticky AMP!!

খুলনায় তরুণকে কুপিয়ে হত্যা

খুলনা মহানগরের খালিশপুরের কাশিপুর এলাকায় মো. লিটন (২৫) নামের এক তরুণকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল শনিবার দিবাগত রাত দুইটার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এ সময় দুর্বৃত্তদের হামলায় আমিন (৩৭) নামের আরেক যুবক গুরুতর আহত হন। বর্তমানে তিনি ওই হাসপাতালে চিকিৎসাধীন। লিটন কাশিপুরের বাইতিপাড়া এলাকার বাসিন্দা সোবাহানের ছেলে।

ওই খুনের ঘটনায় রোববার দুপুর পর্যন্ত খালিশপুর থানায় কোনো মামলা হয়নি। তবে মামলার প্রস্তুতি চলছে বলে জানান ওই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মোস্তাক আহমেদ।

এলাকার কয়েকজন বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা গেছে, গতকাল সকালে ওই এলাকার বাসিন্দা সোহেলের ছোট ভাইদের সঙ্গে লিটনের কথা–কাটাকাটি থেকে হাতাহাতির ঘটনা ঘটে। ওই ঘটনা তখন স্থানীয়ভাবে মীমাংসা হয়ে যায়। পরে রাত ১১টার দিকে সোহেল মুঠোফোনে লিটন ও আমিনকে ডেকে নেয়। এ সময় তাঁরা লিটন ও আমিনকে এলোপাতাড়ি মারধর ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেন। তাৎক্ষণিকভাবে রক্তাক্ত অবস্থায় লিটন ও আমিনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে রাত দুইটার দিকে লিটন মারা যান। আমিন বর্তমানে চিকিৎসাধীন ও আশঙ্কামুক্ত।

ওসি কাজী মোস্তাক আহমেদ বলেন, সকালে ময়নাতদন্ত শেষে লিটনের লাশ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়। অভিযুক্তদের আটক করতে বিভিন্ন জায়গায় অভিযান অব্যাহত রয়েছে।