Thank you for trying Sticky AMP!!

গাছে ঝুলছিল ছোট ভাইকে হত্যা মামলার আসামি বড় ভাই

ঝুলন্ত লাশ উদ্ধার

সাতক্ষীরার তালা উপজেলায় ছোট ভাইকে ধারালো অস্ত্র দিয়ে খুন করে পালিয়ে যাওয়া বড় ভাই শাহজাহান মল্লিকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার সকাল ১০টার দিকে পাশের কলারোয়া উপজেলার খোর্দ-বাটরা গ্রামের একটি বাগান থেকে লাশটি উদ্ধার করা হয়।

শাহজাহান মল্লিকের বাবা সাতক্ষীরার পাটকেলঘাটা থানার জগদানন্দকাটি গ্রামের নির্মাণশ্রমিক আবদুল মজিদ মল্লিক। তাঁর ভাষ্য, জমি নিয়ে বিরোধের জের ধরে তাঁর বড় ছেলে শাহজাহান গত রোববার রাতে ছোট ছেলে মন্তেজ মল্লিককে কুপিয়ে হত্যা করে পালিয়ে যান। এ ঘটনায় গতকাল সোমবার মন্তেজের স্ত্রী মারুফা আক্তার বাদী হয়ে শাহজাহানসহ তিনজনের নাম উল্লেখ করে পাটকেলঘাটা থানায় একটি হত্যা মামলা করেন। শাহজাহানকে ধরার জন্য পুলিশ তাঁর শ্বশুরবাড়ি নগরঘাটার শুকুর আলী বিশ্বাসের বাড়িতে অভিযান চালায়। আজ সকালে তিনি মুঠোফোনে খবর পান, তাঁর ছেলে শাহজাহান কলারোয়া উপজেলার জয়নগর ইউনিয়নের খোর্দ-বাটরা গ্রামের একটি আমবাগানে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছেন।

খোর্দ-বাটরা গ্রামের সুদেব গুপ্তর স্ত্রী সুচিত্রা শীল বলেন, আজ ভোরে তিনি আমবাগানে কাঠ আনতে গিয়ে গলায় ওড়না প্যাঁচানো অবস্থায় ঝুলন্ত একজনকে দেখতে পান। বিষয়টি স্থানীয় জয়নগর ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য বজলুর রহমানকে জানানো হয়। পরে তিনি পুলিশকে খবর দিলে লাশটি উদ্ধার করা হয়।

ইউপির সদস্য বজলুর রহমান বলেন, সকাল ১০টার দিকে কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর খায়রুল আলম ও খোরদো পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) মো. তৌফিক টিপু ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করেন।

ওসি মীর খায়রুল আলম বলেন, লাশের পকেটে থাকা মানিব্যাগে ভোটার আইডি কার্ড পাওয়া যায়। সেখান থেকে শাহজাহানকে শনাক্ত করা হয়। তিনি তাঁর ছোট ভাই মন্তেজ মল্লিক হত্যা মামলার আসামি। তাঁর শরীরে আঘাতের কোনো চিহ্ন নেই। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তিনি আত্মহত্যা করেছেন। মৃত্যুর কারণ জানতে লাশের ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে।

পাটকেলঘাটা থানার ওসি মোর্সেদ কবির বলেন, শাহজাহান মল্লিক তাঁর ছোট ভাই মন্তেজ মল্লিক হত্যা মামলার প্রধান আসামি ছিলেন।