Thank you for trying Sticky AMP!!

ট্রাকের ধাক্কায় ভ্যানযাত্রী মা-মেয়ের মৃত্যু

ট্রাকের ধাক্কায় ভ্যানযাত্রী মা-মেয়ের মৃত্যু হয়েছে। পরে ট্রাকটি জব্দ করে থানায় আনে পুলিশ। সোমবার শালিখা থানা চত্বরে

মাগুরার শালিখা উপজেলায় ট্রাকের ধাক্কায় ভ্যানযাত্রী মা-মেয়ের মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছেন ভ্যানচালকসহ দুজন। আজ সোমবার সকাল সাড়ে নয়টায় উপজেলার আড়পাড়া বুনোগাতি সড়কের জুনারী মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন শালিখা উপজেলার পুলুম মধ্যপাড়া গ্রামের বাসিন্দা ইবাদুল ফকিরের স্ত্রী শরিফা বেগম (৩০) ও তাঁদের সাত মাসের কন্যা খাদিজা বেগম।

পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, সকালে একটি ভ্যানে করে মেয়ে খাদিজাকে নিয়ে উপজেলা সদরে একটি প্রশিক্ষণ নিতে যাচ্ছিলেন শরিফা বেগম। পুলুম থেকে আড়পাড়া যাওয়ার পথে জুনারী মোড়ে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ভ্যানযাত্রী মা-মেয়ের মৃত্যু হয়। এ সময় ভ্যানচালক মিজানুর রহমান ও রহিমা বেগম নামের আরেক যাত্রী আহত হন। তাঁদের শালিখা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শালিখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারক বিশ্বাস প্রথম আলোকে বলেন, দুর্ঘটনার পর মা-মেয়ের লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। ট্রাকচালককে আটক করা হয়েছে। জব্দ করা হয়েছে ট্রাকটি। লাশ দুটির ময়নাতদন্ত শেষে পরিবারের লোকজনের সঙ্গে আলোচনা করে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে।