Thank you for trying Sticky AMP!!

ট্রাফিক সার্জেন্টের মোটরসাইকেলে বোমাসদৃশ বস্তু

মোটরসাইকেলে বোমাসদৃশ বস্তু পাওয়ায় ওই এলাকা ঘিরে রেখেছে আইনশৃঙ্খলা বাহিনী। চৌহাট্টা মোড়, সিলেট, ৫ আগস্ট। ছবি: আনিস মাহমুদ

সিলেট নগরের চৌহাট্টা মোড় এলাকায় ট্রাফিক পুলিশের এক সদস্যের মোটরসাইকেলে বোমাসদৃশ‌ বস্তু পাওয়া গেছে। এই খবর পেয়ে ওই এলাকা ঘিরে রেখেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। এতে চৌহাট্টা-জিন্দাবাজার সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। বুধবার সন্ধ্যায় চৌহাট্টা মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

মোটরসাইকেলের মা‌লিক ট্রাফিক পুলিশের সার্জেন্ট চয়ন নাইডু প্রথম আলোকে বলেন, তিনি সন্ধ‌্যার দিকে চৌহাট্টা মোড়ে মোটরসাইকেল রেখে চশমা কিনতে এক‌টি দোকানে প্রবেশ করেন। দোকান থেকে বের হয়ে মোটরসাইকেলে উঠতে গিয়ে পা রাখার স্থানে ড্রিল মে‌শিনের মতো বোমাসদৃশ‌ বস্তু দেখতে পান। সঙ্গে সঙ্গে বিষয়টি তিনি তাঁর ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানান।

সিলেট নগর পুলিশের অতিরিক্ত উপক‌মিশনার (গণমাধ্যম) জ্যো‌তির্ময় সরকার বলেন, মোটরসাইকেলে বোমাসদৃশ‌ বস্তু থাকার খবর পেয়ে ঘটনাস্থল ঘিরে রাখা হয়েছে। র‌্যাবের বোমা নিষ্ক্রিয়কারী সদস‌্যদের খবর দেওয়া হয়েছে। পরীক্ষা-নিরীক্ষার পর এ বিষয়ে নিশ্চিত করে বলা যাবে। বর্তমানে জিন্দাবাজার-চৌহাট্টা এলাকার যানবাহনের চলাচল বন্ধ রাখা হয়েছে।