Thank you for trying Sticky AMP!!

ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে যানবাহনের চাপ কমেছে

ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে যানবাহনের চাপ কমেছে। বুধবার বিকেলে কালিহাতী উপজেলার পৌলী থেকে তোলা

মঙ্গলবার রাত থেকেই ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে যানবাহনের চাপ বাড়তে থাকে। তবে আজ বুধবার দুপুরের পর থেকেই মহাসড়কটিতে যানবাহনের চাপ কমতে থাকে। বিকেল থেকে এ মহাসড়কের অবস্থা স্বাভাবিক হয়ে আসে।
অতিরিক্ত যানবাহনের চাপে বুধবার ভোর থেকে থেমে থেমে যানজট ও ধীরগতিতে যানবাহন চলছিল। এ সময় ঢাকা থেকে বঙ্গবন্ধু সেতু পর্যন্ত তিন ঘণ্টার রাস্তা পার হতে সময় লেগেছে ৮ থেকে ১০ ঘণ্টা।

এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইয়াসির আরাফাত বলেন, দুপুরের পর থেকে মহাসড়কের অবস্থা স্বাভাবিক হতে শুরু করে। বিকেল থেকে পুরোপুরি স্বাভাবিক হয়ে যায়।

ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে যানবাহনের চাপ কমেছে। বুধবার বিকেলে টাঙ্গাইল শহর বাইপাসের রাবনা এলাকা থেকে তোলা

সন্ধ্যায় টাঙ্গাইল শহর বাইপাস সড়কে দেখা যায়, রাস্তায় যানবাহন চলাচল স্বাভাবিক। ট্রাক, পিকআপ, মাইক্রোবাস, ব্যক্তিগত গাড়িযোগে মানুষ গন্তব্যে যাচ্ছে। এ সময় বাসও চলাচল করতে দেখা যায়। ঢাকা থেকে আসা গাইবান্ধাগামী একটি মাইক্রোবাসের যাত্রী আবদুস সবুর বলেন, উত্তরা থেকে দুই ঘণ্টায় টাঙ্গাইল শহর বাইপাস পর্যন্ত আসতে পেরেছেন। পথে কোথাও যানজটে পড়তে হয়নি।

মঙ্গলবার সকাল ছয়টা থেকে বুধবার সকাল ছয়টা পর্যন্ত বঙ্গবন্ধু সেতু দিয়ে ৫১ হাজার ৯৪২টি যানবাহন পারাপার হয়েছে। স্বাভাবিক সময়ে দিনে ১২-১৩ হাজার যানবাহন এ সেতু দিয়ে পারাপার হয়।