Thank you for trying Sticky AMP!!

নিখোঁজের ৭ দিন পর মাটিতে পুঁতে রাখা অবস্থায় যুবকের লাশ উদ্ধার

লাশ

নিখোঁজের ৭ দিন পর বাড়ির পাশে মাটিতে পুঁতে রাখা অবস্থায় রিপন বিশ্বাস (২৮) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার সকালে এলাকার লোকজন মাটিতে পুঁতে রাখা লাশটি দেখতে পেয়ে পুলিশকে খবর দেন। পরে পুলিশ লাশটি উদ্ধার করে। রিপন ঝিনাইদহের শৈলকুপা উপজেলার চররুপদাহ গ্রামের আবদুল বারিক বিশ্বাসের ছেলে।

নিহত ব্যক্তির শ্যালক মো. মাসুমুজ্জামান বলেন, ৯ ডিসেম্বর রাত সাড়ে ৮টার দিকে নিজ বাড়ি থেকে রিপন মাঠে কেটে রাখা ধান দেখার জন্য বের হন। এরপর তিনি বাড়িতে না এলে পরিবারের পক্ষ থেকে খোঁজাখুঁজি শুরু করেন। পরের দিন সকালে ধানখেতে তাঁর মুঠোফোন ও চাদর পড়ে থাকতে দেখা যায়। ওই দিনই শৈলকুপা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়।

মাসুমুজ্জামান বলেন, আজ সকালে রাস্তা দিয়ে যাওয়ার সময় পাশে একটি গর্তে কিছু একটা পুঁতে রাখা হয়েছে, এমনটি দেখতে পান পথচারীরা। তাঁরা পুলিশকে খবর দেন। পরে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে। কী কারণে কারা এই হত্যাকাণ্ড ঘটিয়েছে, পরিবারের লোকজন তা ধারণা করতে পারছেন না।

এ বিষয়ে শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, কেউ রিপনকে শ্বাসরোধে হত্যা করে পরে মাটিতে পুঁতে রেখেছে।