Thank you for trying Sticky AMP!!

নিখোঁজের দুদিন পর তরুণের লাশ পুকুরে

শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় নিখোঁজের দুদিন পর আজ শুক্রবার সকালে এক তরুণের লাশ ভেসে উঠেছে পুকুরে। খবর পেয়ে লাশটি উদ্ধার করে নালিতাবাড়ী থানার পুলিশ।

নিহত ওই তরুণের নাম মিজানুর রহমান (২০)। তিনি উপজেলার খলাভাঙা গ্রামের মো. ইসমাইল হোসেনের ছেলে।

পরিবার ও স্থানীয় সূত্র জানায়, মিজানুর রহমান সপরিবারে ঢাকায় বসবাস করছিলেন। গত মঙ্গলবার মিজান ঢাকা থেকে মরিচপুরান গ্রামের তাঁর ফুফা আবদুল্লাহর বাড়িতে বেড়াতে আসেন। গত বুধবার তিনি খলাভাঙা গ্রামে তাঁর বড় চাচা মরিচপুরান ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক সদস্য ওয়াজেদ আলীর বাড়িতে যান। সেখান থেকে কয়েকজন বন্ধুর সঙ্গে বেড়াতে বের হন। রাতে সবাই বাড়ি ফিরলেও মিজান আর বাড়ি ফেরেননি। এরপর থেকে তাঁর খোঁজ করা হচ্ছিল। নিখোঁজ হওয়ার দুদিন পর শেষ পর্যন্ত মিজানের লাশ মিলল পুকুরে।

এ বিষয়ে সাবেক ইউপি সদস্য ওয়াজেদ আলী প্রথম আলোকে বলেন, ‘মঙ্গলবার মিজান তাঁর ফুপুর বাড়িতে আসে। বুধবার আমাদের বাড়ি থেকে বন্ধুদের সঙ্গে বের হয়। কিন্তু সে আর বাড়ি ফেরেনি। তার বন্ধুদের কাছে মোবাইল ফোন রেখে নাকি নিখোঁজ হয়। অনেক জায়গায় খোঁজাখুঁজি করেছি, কিন্তু কোথাও পাওয়া যায়নি। তবে আজ সকালে মিজানের লাশ পুকুরে পানিতে ভেসে ওঠে।’

নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ প্রথম আলোকে বলেন, সকালে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হবে।