Thank you for trying Sticky AMP!!

নিখোঁজ যুবককে উদ্ধার করতে গিয়ে প্রাণ গেল ডুবুরির

দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে অপেক্ষমাণ ডুবুরি দলের অন্য সদস্যরা

দিনাজপুরের কাহারোল উপজেলার ঢেপা নদীতে নিখোঁজ এক যুবককে উদ্ধার করতে গিয়ে ডুবুরি দলের এক সদস্যের মৃত্যু হয়েছে। আজ শনিবার সকাল নয়টার দিকে উপজেলার ভদ্রবাজার এলাকায় ঢেপা নদীতে এ ঘটনা ঘটে।

মারা যাওয়া ডুবুরির নাম আবদুল মতিন (৪২)। তাঁর গ্রামের বাড়ি জামালপুরে। তবে কয়েক বছর ধরে তিনি দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলায় শ্বশুরবাড়ি এলাকায় বসবাস করে আসছিলেন।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার বিকেলে উপজেলার ভদ্রবাজার এলাকায় ঢেপা নদীতে পূজা করতে গিয়ে নিখোঁজ হন সুজন দেব শর্মা (২২)। তিনি কাহারোল উপজেলার পূর্ব সুলতানপুর ভেন্ডাবাড়ী এলাকার বিনয় দেব শর্মার ছেলে। নিখোঁজের পর স্বজনেরা তাঁকে খোঁজাখুঁজি করেন। সন্ধান না পেয়ে তাঁরা ফায়ার সার্ভিসের শরণাপন্ন হন। শনিবার সকাল সাড়ে সাতটার দিকে রংপুর থেকে ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল ঘটনাস্থলে যায়। ডুবুরি দলের সদস্যদের সঙ্গে আবদুল মতিন কোমরে রশি বেঁধে নদীতে ডুব দেন। কোমরের রশি পানির নিচে কোনো কিছুর সঙ্গে বেঁধে গলে মতিন আটকা পড়ে যান। অন্য ডুবুরিরা বিষয়টি টের পেয়ে মতিনকে পানির নিচ থেকে উদ্ধার করে দিনাজপুর এম আবদুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

দিনাজপুর ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক মঞ্জিল হক বলেন, আবদুল মতিন ডুব দেওয়ার অনেকক্ষণ পর জরুরি সংকেত দেন। পরে সহকর্মীরা তাঁকে উদ্ধার করে অসুস্থ অবস্থায় হাসপাতালে নিয়ে যান। হাসপাতালের চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।