Thank you for trying Sticky AMP!!

নিখোঁজ রোহিঙ্গা শিশুর ক্ষতবিক্ষত লাশ উদ্ধার

প্রতীকী ছবি

কক্সবাজারের টেকনাফে শাহিনুর আক্তার (৮) নামের নিখোঁজ এক রোহিঙ্গা শিশুর ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ। শাহিনুর টেকনাফের হ্নীলা ইউনিয়নের নয়াপাড়া রেজিস্টার্ড রোহিঙ্গা শরণার্থী শিবিরে ব্লক বির বাসিন্দা মোহাম্মদ জাবেরের মেয়ে। সে গত মঙ্গলবার থেকে নিখোঁজ ছিল।

আজ শুক্রবার বেলা সাড়ে তিনটার দিকে টেকনাফ নয়াপাড়া রেজিস্টার্ড রোহিঙ্গা শরণার্থী শিবিরে সি ব্লকসংলগ্ন পাহাড়ের পাদদেশ থেকে লাশটি উদ্ধার করা হয় বলে জানিয়েছেন ১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) কমান্ডিং কর্মকর্তা ও পুলিশ সুপার মোহাম্মদ তারিকুল ইসলাম।

পরিবার ও পুলিশ সূত্র জানায়, গত মঙ্গলবার আনুমানিক বেলা ১১টার দিকে শিশুটি নিখোঁজ হয়। অনেক খোঁজাখুঁজি করেও তাকে কোথাও পাওয়া যায়নি। শুক্রবার বেলা সাড়ে তিনটার দিকে টেকনাফের নয়াপাড়া রেজিস্টার্ড রোহিঙ্গা শরণার্থী শিবিরের সি ব্লকসংলগ্ন পাহাড়ের পাদদেশে শাহিনুরের লাশ পাওয়া যায়। শিশুটির শরীর ক্ষতবিক্ষত ও একটি হাত দেহ থেকে বিচ্ছিন্ন ছিল। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নয়াপাড়া এপিবিএন ও টেকনাফ থানার পুলিশ লাশটি উদ্ধার করে। বিষয়টি রোহিঙ্গা শরণার্থী শিবিরের ইনচার্জকে (সিআইসি) অবহিত করা হয়েছে।

পুলিশ সুপার মোহাম্মদ তারিকুল ইসলাম বলেন, কীভাবে এ ঘটনাটি ঘটেছে, তার কোনো সঠিক তথ্য পাওয়া যায়নি। তবে পুলিশ বিষয়টি নিয়ে গুরুত্বসহকারে তদন্ত করছে। নিহত শিশুর লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।