Thank you for trying Sticky AMP!!

নির্বাচন কমিশনের সিদ্ধান্তে দেলদুয়ার থানার ওসিকে প্রত্যাহার

সাজ্জাদ হোসেন

নির্বাচন কমিশনের সিদ্ধান্তে টাঙ্গাইলের দেলদুয়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেনকে প্রত্যাহার করা হয়েছে। আজ মঙ্গলবার বিকেলে তাঁকে প্রত্যাহারের পর মো. নাসির উদ্দিন মৃধাকে নতুন ওসি হিসেবে পদায়ন করা হয়েছে।

টাঙ্গাইলের পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার স্বাক্ষরিত এক অফিস আদেশে এ তথ্য জানা যায়। আদেশে সাজ্জাদ হোসেনকে প্রত্যাহার করে পুলিশ লাইনসে সংযুক্ত করার কথা বলা হয়েছে।

এর আগে গতকাল সোমবার নির্বাচন কমিশনের উপসচিব (চলতি দায়িত্ব) মো. মিজানুর রহমান স্বাক্ষরিত একটি চিঠি পুলিশের মহাপরিদর্শককে দেওয়া হয়।

চিঠিতে দেলদুয়ার উপজেলার আটিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান পদে উপনির্বাচন অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্নের জন্য দেলদুয়ার থানার ওসি সাজ্জাদ হোসেনকে প্রত্যাহার করে তাঁর জায়গায় একজন উপযুক্ত কর্মকর্তাকে পদায়নের জন্য নির্বাচন কমিশনের সিদ্ধান্তের কথা জানানো হয়।

প্রসঙ্গত, গত ৩০ ডিসেম্বর আটিয়া ইউপি নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী মাসুদুল হাসান তালুকদার চেয়ারম্যান নির্বাচিত হন। ২ মার্চ তিনি হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন। আগামীকাল বুধবার আটিয়া ইউপির উপনির্বাচন অনুষ্ঠিত হবে।