Thank you for trying Sticky AMP!!

নৃত্যশিল্পীকে আটকে রেখে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার

ধর্ষণ

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় সুন্নতে খতনা অনুষ্ঠানে এক নৃত্যশিল্পীকে আটকে রেখে সংঘবদ্ধ হয়ে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে ফতুল্লার কলোনি এলাকায় এই ঘটনা ঘটে।

এ ঘটনায় ওই তরুণীর করা মামলায় অভিযুক্ত এক তরুণকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার তরুণ হলেন ফজলে রাব্বি (২৫)।

মামলার এজাহার ও পুলিশ সূত্রে জানা যায়, ওই নৃত্যশিল্পী তরুণী পোশাক কারখানায় কাজ করার পাশাপাশি বিভিন্ন অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করেন। বৃহস্পতিবার রাতে ড্যান্সমাস্টার মো. শরিফের আমন্ত্রণে কলোনির একটি বাড়িতে সুন্নতে খতনা অনুষ্ঠানে তাঁর বান্ধবীকে নিয়ে নৃত্য পরিবেশন করতে যান। নৃত্য পরিবেশনের একপর্যায়ে রাব্বি ও কামরুল নামের দুই তরুণ তাঁকে কৌশলে পাশের কক্ষে নিয়ে আটক রেখে ধর্ষণ করেন। এমন পরিস্থিতিতে তাঁর বান্ধবী জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে কল করে বিষয়টি জানান। পরে ঘটনাস্থলে পুলিশ অভিযান চালিয়ে তাঁকে উদ্ধার করে এবং অভিযুক্ত ফজলে রাব্বিকে গ্রেপ্তার করে। এ সময় ঘটনাস্থল থেকে পালিয়ে যান কামরুল।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন বলেন, ৯৯৯ থেকে কল পেয়ে তাঁদের থানা-পুলিশ ঘটনাস্থলে গিয়ে ধর্ষণের শিকার নৃত্যশিল্পী ওই তরুণীকে উদ্ধার করেছে। অভিযুক্ত রাব্বিকে গ্রেপ্তার করা হয়েছে। পালিয়ে যাওয়া আসামি কামরুলকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।