Thank you for trying Sticky AMP!!

নৌকাডুবির ৩ দিন পর এসিআই কর্মকর্তার লাশ উদ্ধার

লাশ

লক্ষ্মীপুরের রামগতি উপজেলার মেঘনা নদী থেকে রবি তালুকদার (৪৫) নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। তিনি এসিআই কোম্পানির কর্মকর্তা ছিলেন। আজ বৃহস্পতিবার বিকেলে চর আবদুল্লাহ এলাকা থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়।

এর আগে গত সোমবার মেঘনা নদীর আসলপাড়া এলাকায় পর্যটকবাহী নৌকা ডুবে তিনি নিখোঁজ হন। তাঁর বাড়ি চট্রগ্রামের রাউজানে। তিনি এসিআই কোম্পানির কুমিল্লা অঞ্চলের জোনাল ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন। গত মঙ্গলবার তাঁকে উদ্ধারের জন্য ফায়ার সার্ভিস, ডুবুরি দল ও পুলিশ নদীতে যৌথ অভিযান চালায়।

পুলিশ ও স্থানীয় লোকজন জানান, গত সোমবার দুপুরে রামগতি উপজেলার আলেকজান্ডার বেড়িবাঁধ থেকে রবি তালুকদারের নেতৃত্বে এসিআই কোম্পানির আরও আটজন নৌকায় করে ঘুরতে চর আবদুল্লাহর দিকে যাচ্ছিলেন। হঠাৎ নদীর জোয়ারের পানিতে ডুবে যায় তাঁদের নৌকাটি।

এ সময় নিখোঁজ হন ৯ জন। পরে খবর পেয়ে কোস্টগার্ড, পুলিশ ও স্থানীয় লোকজনের সহযোগিতায় আটজনকে উদ্ধার করা হলেও নিখোঁজ ছিলেন রবি তালুকদার।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সোলাইমান বলেন, রবি তালুকদারের লাশ উদ্ধার করা হয়েছে। স্থানীয় জেলেরা নদীতে মাছ ধরার সময় তাঁর লাশটি ভাসতে দেখেন। পরে তাঁরা পুলিশকে খবর দেন। জেলেদের সহযোগিতায় লাশটি উদ্ধার করা হয়।