Thank you for trying Sticky AMP!!

নড়াইলে চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাই

নড়াইল সদর উপজেলায় চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। আজ বুধবার বেলা ১১টার দিকে উপজেলার মাইজপাড়া-গাবতলা সড়কের পাশে বামনহাট এলাকা থেকে তাঁর লাশ উদ্ধার করে পুলিশ।
আবু রোহান মোল্লা (২০) উপজেলার হবখালী ইউনিয়নের ডাঙ্গা সিঙ্গিয়া গ্রামের চান মিয়া মোল্লার ছেলে। তিন ভাই ও চার বোনের মধ্যে রোহান ছোট। পুলিশ তাঁর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।
এ ঘটনায় রোহানের বাবা চান মিয়া আজ দুপুরে অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের আসামি করে সদর থানায় একটি মামলা করেছেন। বিকেল পর্যন্ত কেউ গ্রেপ্তার হয়নি।
চান মিয়া জানান, গতকাল মঙ্গলবার বিকেল চারটার দিকে রোহান ইজিবাইক নিয়ে বাড়ি থেকে বের হন। সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে সিঙ্গিয়া বাজার থেকে অজ্ঞাত দুই যাত্রীকে নিয়ে রোহান মাইজপাড়ার দিকে গিয়েছিলেন। রাতে ফিরে না আসায় এ ঘটনায় আজ সকালে থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছিল। বেলা ১১টার দিকে থানা থেকে তাঁর লাশ উদ্ধারের খবর দেওয়া হয়।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইলিয়াস হোসেন বলেন, তাঁর গলায় কালচে দাগ রয়েছে। এ ছাড়া মাথার বাঁ পাশে ফোলা, বাঁ চোয়াল ফোলা ও নাভির নিচে কালচে দাগের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, ইজিবাইক ছিনিয়ে নিতে তাঁকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। দুর্বৃত্তদের ধরতে অভিযান চলছে।