Thank you for trying Sticky AMP!!

পকেট থেকে ওষুধ বের করে সেবনের আগেই মৃত্যু

জয়পুরহাট

পাঞ্জাবির পকেটে ছিল হৃদ্‌রোগের ওষুধ। কাঁচা মালামাল কিনতে বাজারে এসেছিলেন তিনি। কাজ সেরে সাইকেলে চড়ে বাড়ি ফেরার পথে হঠাৎ অসুস্থ হয়ে রাস্তার পাশে বসে পড়েন। পকেট থেকে ওষুধও বের করেছিলেন, কিন্তু মুখে দেওয়ার আগেই মারা যান তিনি। আজ বৃহস্পতিবার সকাল নয়টার দিকে জয়পুরহাটের আক্কেলপুর পৌরশহরের শান্তনগর আলেকের মোড়ে এ ঘটনা ঘটে।

ওই ব্যক্তির নাম সামছুল ইসলাম (৬০)। তাঁর বাড়ি উপজেলার পশ্চিম শিয়ালাপাড়া গ্রামে। তিনি ক্ষুদ্র ব্যবসায়ী ছিলেন।

প্রত্যক্ষদর্শী ও উপজেলা পরিষদের চেয়ারম্যানের গাড়িচালক আশরাফুল ইসলাম বলেন, এক বৃদ্ধ সাইকেলে চড়ে ওই পথ দিয়ে যাচ্ছিলেন। হঠাৎ করেই সাইকেল থেকে পড়ে গিয়ে রাস্তার পাশে বসে যান। পকেট থেকে ওষুধ বের করে আর সেবন করতে পারেননি। তাঁকে একটি ভ্যানে উঠিয়ে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। জরুরি বিভাগে আনার পর চিকিৎসকেরা পরীক্ষা-নিরীক্ষা করে তাঁকে মৃত ঘোষণা করেন।

সকালে স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে দেখা যায়, জরুরি বিভাগের বারান্দার পাশে একটি ট্রলিতে লাশ রাখা হয়েছে। লাশের পাশে একটি পুঁটলিতে ওষুধ পড়ে ছিল।

আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক নাজমুল ইসলাম বলেন, স্বাস্থ্য কমপ্লেক্সে আনার আগেই বৃদ্ধ মারা গেছেন। হিট স্ট্রোকে তাঁর মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কিরণ কুমার রায় বলেন, ‘একজন বৃদ্ধ মারা যাওয়ার খবর পেয়েছি।’