Thank you for trying Sticky AMP!!

পদ্মা সেতুর ভায়াডাক্টে পণ্যবাহী ট্রাক উল্টে আহত ৩

সড়ক দুর্ঘটনা

মুন্সিগঞ্জের মাওয়া প্রান্তে পদ্মা সেতুর উত্তর ভায়াডাক্টে পেঁয়াজবাহী একটি ট্রাক উল্টে চালকসহ তিনজন আহত হয়েছেন। আজ সোমবার বিকেল সাড়ে পাঁচটার দিকে এই দুর্ঘটনা ঘটে।

আহত ব্যক্তিদের নাম-পরিচয় জানা যায়নি। পুলিশ বলছে, আহত ব্যক্তিদের মধ্যে চালক ও চালকের সহকারীর অবস্থা গুরুতর। তাঁদের ঢাকায় পাঠানো হয়েছে।

Also Read: পদ্মা সেতুতে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই বন্ধুর মৃত্যু

পুলিশ ও স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, ফরিদপুর থেকে ১৩৪ বস্তা পেঁয়াজ নিয়ে ঢাকার শ্যামবাজারে যাচ্ছিল ট্রাকটি। সেতুর মাওয়া প্রান্তে এসে নিয়ন্ত্রণ হারিয়ে সেতুর ভায়াডাক্টের রেলিংয়ে ধাক্কা খেয়ে উল্টে যায়।

পদ্মা সেতু উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন সন্ধ্যায় প্রথম আলোকে বলেন, ট্রাক উল্টে যাওয়ার ঘটনায় তিনজন আহত হয়েছেন। তাঁদের মধ্যে চালক ও চালকের সহকারীর অবস্থা গুরুতর। তাঁদের উদ্ধার করে দ্রুত হাসপাতালে পাঠানো হয়েছে। তাৎক্ষণিকভাবে তাঁদের নাম-পরিচয় জানা যায়নি।

বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের তত্ত্বাবধায়ক প্রকৌশলী তোফাজ্জল হোসেন বলেন, বিকেল সাড়ে পাঁচটার দিকে সেতুর ঢাল থেকে নামার সময় ট্রাকটি নিয়ন্ত্রণ হারায়। সে সময় ভায়াডাক্টের রেলিংয়ের সঙ্গে ধাক্কা লেগে ট্রাকটি উল্টে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ ও সেতু বিভাগের কর্মকর্তারা যান। সন্ধ্যা সোয়া ছয়টার দিকে ট্রাকটি উদ্ধার করা হয়।