Thank you for trying Sticky AMP!!

পাংশায় মাছ ধরতে গিয়ে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার

প্রতীকী ছবি

রাজবাড়ীর পাংশা উপজেলার সরিষা ইউনিয়নের বেসপাড়া বিল থেকে মাছ ধরতে গিয়ে নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল ১০টার দিকে বিলের পানিতে তাঁর মরদেহ দেখতে পান স্থানীয় ব্যক্তিরা। খবর পেয়ে পুলিশ সেখান থেকে লাশটি উদ্ধার করে।

নিহত নাসির উদ্দিন (৩৮) উপজেলার সরিষা ইউনিয়নের বেসপাড়া গ্রামের ওমর আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত মঙ্গলবার রাতে নাসির বাড়ির পাশে বিলে মাছ ধরতে যান। কিন্তু রাতে তিনি আর বাড়িতে ফিরে আসেননি। তাঁকে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও পাওয়া যায়নি। পরদিন গতকাল বুধবার নাসিরের বাবা পাংশা থানায় তাঁর নিখোঁজের বিষয়ে সাধারণ ডায়েরি (জিডি) করেন। আজ সকালে বিলের মধ্যে তাঁর মরদেহ দেখতে পান এলাকার লোকজন। খবর পেয়ে মরদেহ উদ্ধার করে পুলিশ। লাশের মুখে ও শরীরে আঘাতের চিহ্ন রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

সরিষা ইউপির চেয়ারম্যান আজমল আল বাহার বলেন, নাসিরের বাড়ি সরিষা ইউনিয়নের সীমান্তবর্তী এলাকায়। তিনি বাড়িতে কাজকর্ম করতেন।

পাংশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাসুদুর রহমান দুপুরে বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্ত করার প্রক্রিয়া চলছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাঁকে হত্যা করা হয়েছে। স্থানীয় ব্যক্তিদের সঙ্গে কথা বলে জানা গেছে, নাসির উদ্দিন নিরীহ প্রকৃতির মানুষ ছিলেন। তাঁর সঙ্গে স্থানীয় কারও কোনো শত্রুতা ছিল না।