Thank you for trying Sticky AMP!!

পেটব্যথা ও ডায়রিয়ায় আক্রান্ত যুবককে আইসোলেশনে

জয়পুরহাটের আক্কেলপুরে পেটব্যথা ও ডায়রিয়ায় আক্রান্ত এক ব্যক্তিকে (৩৮) আইসোলেশনে ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। আজ সোমবার দুপুরে তাঁকে গোপীনাথপুর ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজিতে স্থাপিত আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়।

আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা রাধেশ্যাম আগরওয়ালা বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ওই ব্যক্তির বাড়ি আক্কেলপুর উপজেলার একটি গ্রামে। তিনি কক্সবাজারে একটি টেলিফোন সেবাদাতা প্রতিষ্ঠানে শ্রমিক হিসেবে কাজ করতেন। সম্প্রতি বাড়িতে আসার পর তিনি পেটব্যথা ও ডায়রিয়ায় আক্রান্ত হন। গ্রামবাসী ঘটনাটি আজ তাঁকে জানান। তাঁরা ওই ব্যক্তির বাড়িতে গিয়ে অসুস্থ অবস্থায় পেয়েছেন। প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর গোপীনাথপুরের ওই প্রতিষ্ঠানের আইসোলেশন ওয়ার্ডে রাখা হয়েছে।

জয়পুরহাটের সিভিল সার্জন সেলিম মিঞা প্রথম আলো বলেন, আক্কেলপুরের ওই ব্যক্তিকে নিয়ে জেলায় এ পর্যন্ত পাঁচজন রোগীকে আইসোলেশনে রাখা হয়েছে। এর মধ্যে তিনজনের নমুনা সংগ্রহ করে ঢাকায় আইইডিসিআর কার্যালয়ে পাঠানো হয়েছে। এখনো প্রতিবেদন পাওয়া যায়নি। এ কারণে জেলায় কেউ করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত কি না, তা বলা যাচ্ছে না।