Thank you for trying Sticky AMP!!

বগুড়ায় দুজনের মৃত্যু

প্রতীকী ছবি

বগুড়ায় কোভিড-১৯ পজিটিভ একজন রোগী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এ ছাড়া কোভিডের উপসর্গ নিয়ে হাসপাতালের করোনা ইউনিটে মারা গেছেন আরেকজন।

শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে গতকাল বৃহস্পতিবার রাত দুইটার দিকে করোনা শনাক্ত রোগী (৫০) মারা যান। বগুড়ার আকাশতারা এলাকার এই বাসিন্দা শহরের একটি ব্যবসাপ্রতিষ্ঠানের ব্যবস্থাপক ছিলেন।

হাসপাতালের উপপরিচালক আবদুল ওয়াদুদ বিষয়টি নিশ্চিত করে জানান, কোভিডের উপসর্গ নিয়ে ওই ব্যক্তি বেসরকারি টিএমএসএস মেডিকেল কলেজে নমুনা দেন। গত বুধবার নমুনা পরীক্ষায় তিনি করোনা পজিটিভ শনাক্ত হন। শ্বাসকষ্ট বেড়ে গেলে গতকাল রাত দেড়টার দিকে হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু ভর্তির আধা ঘণ্টা পর তাঁর মৃত্যু হয়। কোয়ান্টাম ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবীদের সহযোগিতায় স্বাস্থ্যবিধি মেনে তাঁর লাশ দাফন করা হয়েছে।

শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের কোভিড ইউনিটে আজ শুক্রবার ভোররাত চারটার দিকে মারা গেছেন এক রোগী (৪৮)। সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার চালাভরা গ্রামের এই বাসিন্দা থাকতেন বগুড়ার ধুনট উপজেলার মাদকডাঙ্গা গ্রামে। তিনি পেশায় কাঠমিস্ত্রি। তাঁর নমুনা সংগ্রহ করা হয়েছে। কোয়ান্টাম ফাউন্ডেশনের সহযোগিতায় স্বাস্থ্যবিধি মেনে তাঁর দাফন সম্পন্ন হয়েছে।