Thank you for trying Sticky AMP!!

বরিশালে পুকুর থেকে যুবকের লাশ উদ্ধার

লাশ

বরিশাল সদর উপজেলার মুকুন্দপট্টি গ্রামের পুকুর থেকে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। তাঁর নাম জুম্মান মল্লিক (৩২)। আজ বুধবার সকালে মুকুন্দপট্টি গ্রামের মল্লিকবাড়ির পুকুর থেকে তাঁর লাশ উদ্ধার করে কাউনিয়া থানার পুলিশ। জুম্মান মল্লিক ওই এলাকার ইউসুব মল্লিকের ছেলে। তিনি পেশায় দিনমজুর ছিলেন।

পরিবার জানায়, জুম্মান বিবাহিত হলেও স্ত্রীর সঙ্গে মনোমালিন্যের কারণে আলাদা থাকতেন। গতকাল মঙ্গলবার জুম্মান বাড়িতেই ছিলেন। রাতে কখন তিনি বাইরে গেছেন, তা বাড়ির কেউ টের পাননি।

স্থানীয় চরবাড়িয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য ইমরান হোসেন বলেন, সকালে জুম্মানের মা মঞ্জুরা বেগম পুকুরে হাত-মুখ ধোয়ার জন্য যান। এ সময় হঠাৎ তিনি দেখতে পান, তাঁর ছেলে জুম্মানের নিথর দেহ পানিতে ভাসছে। তাঁর চিৎকারে বাড়ির লোকজন ছুটে এসে মরদেহ পুকুরের মাঝখান থেকে তীরে নিয়ে আসেন। খবর পেয়ে ঘটনাস্থলে পরিদর্শন করেন কাউনিয়া থানার পুলিশ।

কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিমুল করিম বলেন, ঘটনাস্থল পরিদর্শনের পাশাপাশি বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। মৃত্যুর সঠিক কারণ এখনই নিশ্চিত করে বলা যাচ্ছে না। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তর জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।