Thank you for trying Sticky AMP!!

ভাত খেতে রান্নাঘরে ঢুকতেই বিদ্যুতায়িত হয়ে স্বামী-স্ত্রীর মৃত্যু

খুলনা জেলার মানচিত্র

খুলনার ডুমুরিয়া উপজেলায় রান্নাঘরে বিদ্যুতায়িত হয়ে এক দম্পতির মৃত্যু হয়েছে। আজ বুধবার বেলা তিনটার দিকে গুটুদিয়া ইউনিয়নের কুলটি গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন অভিজিত বিশ্বাস (৩৬) ও তাঁর স্ত্রী পিয়া বিশ্বাস (২৫)। আহত হয়েছে তাঁদের তিন বছরের মেয়ে অর্ণা বিশ্বাস।

স্থানীয়দের বরাতে জানা যায়, অভিজিত বিশ্বাস পেশায় ভ্যানচালক ছিলেন। ব্যাটারিচালিত ভ্যান চালাতেন তিনি। ব্যাটারিতে চার্জ দেওয়ার জন্য আলাদা বিদ্যুতের লাইন নিয়েছিলেন। ওই লাইনের তার ছিঁড়ে টিনের ঘরের ওপর পড়ে। এতে পুরো ঘরটি বিদ্যুতায়িত হয়ে যায়। দুপুরের দিকে ভাত খাওয়ার জন্য রান্না ঘরে গেলে সেখানেই তাঁরা বিদ্যুতায়িত হন। এ সময় তাঁদের মেয়ে পাশে ছিটকে পড়ে কাঁদতে থাকে। স্থানীয়রা শিশুটির কান্না শুনে ঘরে এসে দেখেন দুজন বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আছেন।

তাৎক্ষণিক বাড়ির প্রধান সুইচ (মেইন সুইচ) বন্ধ করে অভিজিত ও পিয়াকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কর্তব্যরত চিকিৎসক তাঁদের মৃত ঘোষণা করেন। ওই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

নিহত ব্যক্তিদের পরিবারের সঙ্গে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ছিলেন কুলটি গ্রামের শিশির ফৌজদার। তিনি বলেন, লাশের ময়নাতদন্ত না করার জন্য জেলা প্রশাসকের কাছে আবেদন করা হয়েছিল। জেলা প্রশাসক তাতে সম্মতি দেওয়ায় ময়নাতদন্ত ছাড়াই লাশ বাড়িতে নিয়ে যাওয়ার ব্যবস্থা করা হচ্ছে। ঘটনার সত্যতা নিশ্চিত করে ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কনি মিয়া বলেন, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে। ওই ঘটনায় ডুমুরিয়া থানায় অপমৃত্যু মামলা হয়েছে।